Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / লাখো পাঠকের মন ছুয়ে মেহেরপুর নিউজ এখন জননন্দিত নিউজ পোর্টাল

লাখো পাঠকের মন ছুয়ে মেহেরপুর নিউজ এখন জননন্দিত নিউজ পোর্টাল

logo-vertইয়াদুল মোমিন,বার্তা সম্পাদক:
এক পা দু’পা করে সখের বশে নেশার টানে গড়ে উঠা একটি জেলা ভিত্তিক নিউজ পোর্টাল মেহেরপুর নিউজ এখন লাখো পাঠকের অন্তরে স্থান করে নিয়েছে।
পোর্টালের কন্ট্রোল প্যানেল সূত্রে জানা গেছে,গত ৫ জানুয়ারী ২০১৪ সাল,রোববার এক দিনেই মেহেরপুর নিউজ পড়েছে ১লাখ ২৭ হাজার ৩০৫ জন পাঠক।এর আগের দিন ৪ জানুয়ারী পড়েছে ৮০ হাজার ৪১১ জন এবং ৬ জানুয়ারী পড়েছে ৭১ হাজার ৩১৮ জন।কন্ট্রোল প্যানেল সূত্রে আরো জানা গেছে,
গত বছরের ডিসেম্বর মাসে প্রতিদিনের গড় পাঠক ছিলো ৪৮ হাজার ৬২১ এখন তা বেড়ে দাড়িয়েছে ৬১ হাজার ৬০৬ জনে।Usage Statistics for meherpurnews02
মেহেপুরে নিউজরে উত্তোরত্তর এই সাফল্যের দাবিদার আজ সকলেই। বিশেষ করে পাঠকরা। যারা দিনের কাজটা শুরু করেন মেহেরপুর নিউজে চোখ রেখে, আবার রাতে ঘুমাতে যান মেহেরপুর নিউজ একবার দেখে।প্রবাসীদের ধন্যবাদ দেবার ভাষাও আমাদের ভান্ডারে নেই। নিজের জেলাকে জানার তাদের একমাত্র পোর্টাল মেহেরপুর নিউজ। কয়েকদিন আগের কথা ব্যান্ডউইথ লিমিট এক্সিড হয়ে যাওয়ায় কয়েক ঘন্টা মেহেরপুর নিউজ পাবলিশ হয়নি।তখন থেকেই শুরু হয় আমাদের প্রবাসী পাঠকদের ফোন। তাদের একটিই দাবি যে কোনো মূল্যে মেহেরপুর নিউজকে দেখতে চাই । এর জন্য তারাও অংশিদার হতে চায় নিউজ পরিবারের পাশে। ধন্যাবাদ জানায় আমাদের তরুন প্রজন্মকে । যারা প্রতিনিয়ত মোবাইলের মাধ্যমে মেহেরপুর নিউজকে নিয়ে যাচ্ছে এক বিশাল উচ্চতায়। ধন্যাবাদ দিতে চাই আমাদের রাজনৈতিক বন্ধুদের যারা কোনো অনুষ্ঠান শেষ করার আগেই মেহেরপুর নিউজে ওই নিউজ দেখে অনুষ্ঠান শেষ করতে চায়। ধন্যবাদের তালিকায় যারা আছেন, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারী বৃন্দ। তাদের অনুভুতির জায়গা গুলো আরো বেশী বেগবান,পরিবার পরিজন ছেড়ে তারা আমাদের সেবা দেযার জন্য মেহেরপুরে অবস্থান করছেন। তাদের কোনো একটি নিউজ,ছবি মেহেরপুর নিউজে প্রকাশ হলে সাথে সাথে পরিবারকে মেহেরপুর নিউজ দেখার তাগিদ দেয়। বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ যারাও আমাদের পোর্টালটিকে নিয়ে গেছে ভিন্ন এক উচ্চতায়।

যাদের কথা না বললেই নয়,আমাদের সাংবাদিক বন্ধুরা যারা প্রতিনিয়ত আমাদের বিভিন্ন পরামর্শ, আলোচনা ,সমালোচনা করে মেহেরপুর নিউজকে  নিযে যাচ্ছে সাফল্যের উচ্চ শিখরে।
কৃতজ্ঞতা জানায় মেহেরপুর নিউজে কর্মরত সকল প্রতিনিধিদের।  যারা আন্তরিকভাবে রাত দিন খেটে চলেছেন মেহেরপুর নিউজকে পাঠকের সামনে তুলে ধরতে।যখনই ঘটনা তখনই সরব মেহেরপুর নিউজের প্রতিনিধিরা।তাদের এই স্বেচ্ছাশ্রমে গড়ে ওঠা মেহেরপুর নিউজ আজ একটি প্রাসাদ প্রতুল সম্পদ।
বিগত দিনে পাঠকের চাহিদা মাথায় রেখে মেহেরপুর নিউজ এগিযে চলছে তার গন্তব্য। পাঠকের চাহিদা পুরনে মেহেরপুর নিউজ খুব শীঘ্রই হয়ে উঠবে আরো আধুনিক, আরো মান সম্পন্ন পোর্টাল। যেখানে স্থান পাবে আরো অনেক কিছ,যা বলবো বলবো করে বলা হয়নি।
মেহেরপুর নিউজ এগিয়ে চলছে তার গঠনমূলক ব্যবস্থাপনার মধ্য দিয়ে। যেখানে হাত রয়েছে এক কৃতি সাংবাদিকের। তার বলিষ্ঠ নেতৃত্বে আজ মেহেরপুর নিউজ এ অবস্থানে।দিনরাত নিজস্ব কাজের পাশাপশি মেহেরপুর নিউজকে নিয়ে যার ধ্যান ,জ্ঞান।এমনি একজন কৃতিকে মেহেরপুর নিউজ পেয়েছে তিনি আর কেই নন মেহেরপুর নিউজের চেয়ারম্যান ও প্রধান সম্পাদক পলাশ খন্দকার।
সবিশেষে মেহেরপুর নিউজের এ সাফল্য আবেগ আপ্লুত হয়ে অভিনন্দন জানিয়েছেন,খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের যুগ্ন মহাসচিব ও প্রথম আলোর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরন্য,মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন,চ্যানেল আইয়ের মেহেরপুর প্রতিনিধি গোলাম মোস্তফা,সময়টিভির মেহেরপুর প্রতিনিধি মীর সউদ আলী চন্দন,স্বাধীনমতের মেহেরপুর প্রতিনিধি মুজাহিদ মুন্না,ওযান নিউজের মেহেরপুর প্রতিনিধি সাইদ হোসেনসহ আরো অনেকে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful