Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / শিক্ষক সম্মেলনে অংশগ্রহণের আমন্ত্রন পেয়েছেন প্রধান শিক্ষক নুরুল ইসলাম

শিক্ষক সম্মেলনে অংশগ্রহণের আমন্ত্রন পেয়েছেন প্রধান শিক্ষক নুরুল ইসলাম

9মেহেরপুর নিউজ, ০১ অক্টোবর:
আগামী ৪ থেকে ৬ অক্টোবর কক্সবাজারে তিন দিন ব্যাপী অনুষ্ঠিতব্য বিশ্ব শিক্ষক দিবস ও শিক্ষক সম্মেলনে অংশ গ্রহন করতে মেহেরপুর ছেড়েছেন হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম।এ উপলক্ষে শনিবার রাতে তিনি ঢাকাগামী একটি নৌশকোচ যোগে কক্সবাজারের উদ্যোশে রওনা হন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালযের এটুআই প্রকল্পের আওতায় ডিজিটাল বাংলাদেশ রুপকল্প-২০২১ বাস্তবায়নে শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহারে নির্বাচিত শ্রেষ্ট শিক্ষকদের নিয়ে আগামী ৪ থেকে ৬ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

২০১২ সালে মন্ত্রীর হাত থেকে শ্রেষ্ট শিক্ষকের পদক নেওয়ার সময়

২০১২ সালে মন্ত্রীর হাত থেকে শ্রেষ্ট শিক্ষকের পদক নেওয়ার সময়

সম্মেলনে মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলামসহ সারাদেশের বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ১৩০ জন নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক সম্মেলনে অংশ গ্রহন করবেন। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি।

প্রসঙ্গত, ২০১২ সালের ৬ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত আইসিটিতে শ্রেষ্ট শিক্ষক হিসাবে পদক পান নুরুল ইসলাম। এই প্রকল্পের আওতায় ২০০৯ সালে সারা দেশে ৪টি স্কুলের মধ্যে তার স্কুলকে আইসিটি স্কুল হিসাবে পাইলট প্রকল্পের কাজ শুরু করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.