Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / শিক্ষার প্রসারের মাধ্যমে এলাকার উন্নয়ন করতে হবে …. পুলিশ সুপার হামিদুল আলম
http://www.meherpurnews.com/wp-content/uploads/2016/05/119.jpg

শিক্ষার প্রসারের মাধ্যমে এলাকার উন্নয়ন করতে হবে …. পুলিশ সুপার হামিদুল আলম

1মেহেরপুর নিউজ, ২৭ মে:
মেহেরপুর পুলিশ সুপার হামিদুল আলম বলেছেন শিক্ষা জাতীর মেরুদন্ড, একটি শিক্ষিত যুবক যেমন তার পরিবারের মুখ উজ্জল করতে পারে তেমনি কর্ম দিয়ে নিজ এলাকার মর্যদা বৃদ্ধি করতে পারে। শিক্ষার প্রসার করতে পারলে খুব তাড়াতাড়ি এলাকার উন্নয়ন করা সম্ভব, মেসডা মেহেরপুরের শিক্ষার প্রসারের জন্য যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তা চলতে থাকলে মেহেরপুর একদিন সকলের কাছে পরিচিত পাবে।

শুক্রবার সকালে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে ২০১৬ সালে মেহেরপুর জেলা থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ও উচ্চ শিক্ষার ক্ষেত্রে কৃতি শিক্ষার্থীদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, ঐতিহসিক মুজিবনগর কেন্দ্রীক মেহেরপুর আজ অনেক পিছিয়ে এ জেলাকে এগিয়ে নিতে হলে মেসডার মত করে সকলকে এগিয়ে আসতে হবে। সকলের প্রচেষ্টায় আমরা এ জেলাকে বিশ্বদরবারে পৌছে দিব।

2“আমরা সবাই এক হব, আলোকিত সমাজ গড়ব এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সেফালি খাতুন সুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (সর্কেল) মোস্তাফিজুর রহমান।  মেসডার সংগঠক মিয়ারল ইসলাম রাজন ও নিপুনের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ, সদস্য সচিব হাসানুজ্জামান মিলন, সাংবাদিক মিজানুর রহমান, মেসডার সংগঠক ও সাংবাদিক মুজাহিদ মুন্না, রাকিবুল ইসলাম, এনামুল হক, নাহিদ প্রমুখ।

অনুষ্ঠানে মেহেরপুর জেলা থেকে এবছর জিপিএ-৫ প্রাপ্ত ২২২ জন ও উচ্চ শিক্ষায় ভালো ফলাফল করায় ১১জনকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ও বাংলাদেশ হকি দলের গোল কিপার আবু সাঈদ নিপ্পন ও সারা দেশ ভ্রমন করায় আক্তারুজ্জামানকে বিমেষ সম্মনানা প্রদান করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.