Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকার কাজ করছে — এমপি ফরহাদ হোসেন

শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকার কাজ করছে — এমপি ফরহাদ হোসেন

মেহেরপুর নিউজ, ১৬ মে:
মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, বর্তমান সরকারের আমলে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে আমরা কাজ করছি। আমরা যদি দেখি পৌর কলেজ, মহিলা কলেজ, মজিবনগর কলেজ, সরকারি কলেজ, মহাজনপুর কলেজ। সবগুলো কলেজেই বিশাল ভবনের কাজ শুরু হয়েছে। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বচানের পর আমরা যে উন্নয়ন করেছি যা ভাবা যায়না। তিনি বলেন সামনে আমাদের সরকার ১০ লক্ষ কোটি টাকার বাজেট দিতে যাচ্ছে। প্রতিটি ইউনিয়নে ২৫টি, ৩০টি, ৩৫টি করে রাস্তা করা হয়েছে।
সংসদ সদস্য বুধবার মেহেরপুর সদর উপজেলার শুভরাজপুর কেকেআর মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমী ভবনে ভিত্তিপস্থর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সংসদ সদস্য আরো বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত প্রজ্ঞাবান, অত্যন্ত কর্মঠ, দেশ প্রেমিক এবং বাংলাদেশকে এতো দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছে যা বিশ্বে একটি বিরল ঘটনা। তিনি বলেন বাংলাদেশে এখন কে না চেনে। কারন ২০০ এর উপর দেশ আছে বিশ্বে। বাংলাদেশ এখন ৫৭তম দেশ, যে দেশ স্যাটেলাইট উৎক্ষেপন হচ্ছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ হোসেন মিঠন, সাবেক ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাুল আখতার, ইউপি সদস্য আরফাজুল, আশরাফুল ইসলাম প্রমূখ। এর আগে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন বিদ্যালয়ের একাডেমী ভবনের নাম ফলক উন্মোচন করেন এবং সেখানে মোনাজাত করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.