Templates by BIGtheme NET
Home / মিডিয়া / শুধু ঘটনা নয়, ঘটনার পেছনের খবর নিয়ে কাজ করবে “সাপ্তাহিক ঢাকা থেকে”

শুধু ঘটনা নয়, ঘটনার পেছনের খবর নিয়ে কাজ করবে “সাপ্তাহিক ঢাকা থেকে”

motbinimoyজুলফিকার আলী কানন,২১ নভেম্বর:
শুধু ঘটনা নয়, ঘটনার পেছনের খবর নিয়ে এলাকার সমস্যা সম্ভাবনা ও উন্নয়ন জাতির সামনে তুলে ধরে মেহেরপুরের জেলার উন্নয়ন করার প্রত্যয় নিয়ে আত্ম প্রকাশ  করতে চাই “সাপ্তাহিক ঢাকা থেকে” পত্রিকার প্রকাশনা।
শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর টাউন হলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমনটিই আশা করেছেন সাপ্তাহিক ঢাকা থেকে পত্রিকার নির্বাহী সম্পাদক শাহরিয়ার সুমন।
সভাপতির বক্তব্যে প্রথম আলোর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরণ্য বলেন, দলীয় লেজুড় বৃত্তি ও প্রভাবশালীদের প্রভাবমুক্ত থেকে মেহেরপুর জেলার সকল শ্রেনীর পেশার লোকজনের কথা ও সমস্যা জাতীর সামনে তুলে ধরে জেলার উন্নয়নকে এগিয়ে নিতে কাজ করবে এ সাপ্তাহিকটি ।
Dhaka loপ্রথম আলোর মেহেরপুর প্রতিনিধি তুহিন আরণ্য’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অনলাইন পোর্টাল মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দার ও দিগন্ত টিভি ও নয়াদিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি ওয়াজেদুল হক।
সাপ্তাহিক ঢাকা থেকে পত্রিকার নির্বাহী সম্পাদক শাহরিয়ার সুমন বলেন , “সাপ্তাহিক ঢাকা থেকে” রাজধানীতে বসবাসরত সকল মেহেরপুরবাসীর মাঝে সেতুবন্ধনে কাজ করবে। তিনি বলেন, পত্রিকাটির একটি টিম ঢাকায় অবস্থানরত ছাত্র, শিক্ষক, পেশাজীবি, শ্রমিক থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষের সকল তথ্য সংগ্রহ করে পর্যায়ক্রমে তুলে ধরবে।

উল্লেখ্য, “সাপ্তাহিক ঢাকা থেকে” প্রকাশনা উপলক্ষে মেহেরপুরের বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক পত্রিকার স্থানীয় সাংবাদিকরা এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.