Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / শুধু মান থাকলেই হবে না, সাম্যক জ্ঞান ও রাখতে হবে – – – জেলা প্রশাসক

শুধু মান থাকলেই হবে না, সাম্যক জ্ঞান ও রাখতে হবে – – – জেলা প্রশাসক

মেহেরপুর নিউজ, ২৪ সেপ্টেম্বর:
মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেছেন, শুধু মান থাকলেই চলবে না, সাথে সাম্যক জ্ঞান ও রাখতে হবে। তোমরা যারা এখানে পড়া লেখা করছো তাদেরকে বলি, তোমাদের সুনাগরিক হতে হবে। সমাজের জন্য সেবা করার মন মানসিকতা তৈরী করতে হবে।
জেলা প্রশাসক বলেন, কৃতি শিক্ষার্থী যারা রয়েছেন, তাদের জীবন হেলাফেলা করে চালানো যাবে না। তোমাদের নৈতিক দায়িত্ব পালন করতে হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন সোমবার সকালে মেহেরপুর পৌর কলেজ মিলনায়তনে পৌর কলেজ আয়োজিত কৃতি শিক্ষাথীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

পৌর কলেজের উপাধাক্ষ মহাসিন আলী আঙ্গুরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক আরো বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী আমাদের স্বপ্ন দেখাচ্ছেন, কি দেখাচ্ছেন ২০২১ সালে আমাদের দেশ মধ্যম আয়ের দেশ হবে। ২০৪১ সালে উন্নত রাষ্টে পরিণত হবে। আমরা আগে কি ছিলাম গবীর ছিলাম, আমাদের তলাবিহীন ঝুগি রাষ্ট হিসাবে গন্য করা হতো। কিন্তু আজকে প্রধান মন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে আজকে আমাদেরকে আয়ে কেও তলাবিহীন ঝুড়ির দেশ বলতে পারেনা।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মদ্যে বক্তব্য রাখেন অদ্যক্ষ একরামুল আজিম, প্রভাষক ফররুক আহাম্মদ, ৩৬তম বিসিএস এর বিগত সদস্য ও পৌর কলেজের সাবেক ছাত্র আহাদ আলী, মশিউল রহমান প্রমূখ। পরে আহাদ আলী ও মশিউল রহমানকে ক্রেষ্ট প্রদান করা হয়। একই সাথে পৌর কলেজের কৃতি শিক্ষাতী সাব্বির ইসলাম, সজিব মিয়া, আয়েমা তাসনিম, তানজিম হাসান, ফারজানা শবনম, আখি, ফাহমিদা খাতুন, মাসুদ রানা, কামরুজ্জামান ও সানজিদাকে ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করা হয়। এর আগে জেলা প্রশাসক পৌর কলেজে এস পৌছালে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.