Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সংররক্ষিত ছুটিতে বিদ্যালয় বন্ধ, জেলা প্রশাসক নাখোশ

সংররক্ষিত ছুটিতে বিদ্যালয় বন্ধ, জেলা প্রশাসক নাখোশ

মেহেরপুর নিউজ, ২৭ আগষ্ট:
একই দিনে ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন সংরক্ষিত ছুটি নিলেন? নাকি পুরো গাংনীর সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছুটি নিলেন। আসলে কোনটি?

মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন সোমবার তাঁর রুটিং মাফিক গাংনীর বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শণে বের হন। এর অংশ হিসাবে তিনি গেলেন গাংনী উপজেলার দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। গিয়ে দেখলেন বিদ্যালয় বন্ধ। তারপর পর্যায়ক্রমে রামদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,পলাশীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তেঁতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ চলতি পথে আরো কয়েকটি বিদ্যালয়ে। কিন্তু অবাক করার বিষয় হলো সবগুলো বিদ্যালয় বন্ধ।

জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন কিং কর্তৃব্য বিমুড় হয়ে শেষ পর্যন্ত প্রথমে গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে জানতে চাইলেন। তিনি কিছুই জানেন না। ফোন দিলেন জেলা শিক্ষা অফিসারের কাছে তিনিও কিছু জানেন না বলে জানান। অবশেষে জানাগেলো প্রধান শিক্ষকদের সংরক্ষিত ছুটি থেকে এই ছুটি দিয়েছেন। পবিত্র ঈদুল আযহার বেশ কয়েকদিন ছুটি থাকার পরও সংরক্ষিত ছুটি কেন? এমন প্রশ্ন সয়ং প্রশাসকের। তিনি জানান এ ছুটিতো পরেও নিতে পারতো! বিষয়টি জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে দেখার জন্য নির্দেশ দিয়েছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.