Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সন্ত্রাসীদের গুলিতে মারা গেলেন এমপি লিটন
195651fb1dab1b8207cbc28a4e085cada0db6d

সন্ত্রাসীদের গুলিতে মারা গেলেন এমপি লিটন

নিউজ ডেস্ক,৩১ ডিসেম্বর:

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন নিজ বাসভবনে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে  মারা গেছেন।   গুলিবিদ্ধ হওয়ার পর  আশঙ্কা জনক অবস্থায় তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।  রংপুর ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিবাকর ও রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল রাজু এমপি লিটনের মৃত্যুর খবর সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

আজ সন্ধ্যা পৌনে ৬টায়  গাইবান্ধার সুন্দরগঞ্জের বামনডাঙ্গা ইউনিয়নের শাহাবাজ এলাকার নিজ বাসভবনে নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলেন লিটন। এ সময় ৩ যুবক মোটর সাইকেল নিয়ে এসে তাকে ৩ রাউন্ড  গুলি করে পালিয়ে যায়।   লিটনের বুকের দুইদিকে ২টি গুলি ও একটি পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়েছে বলে জানা জানিয়েছেন এমপি লিটনের স্ত্রী খুরশিদা জাহান স্মৃতি।এমপি লিটনের স্ত্রী খুরশিদা জাহান স্মৃতি  বলেন, আজ বিকেলের দিকে লিটন নেতাকর্মীদের নিয়ে বাড়ির নীচতলায় বৈঠক করছিলেন। এ সময় ৩ যুবক মোটর সাইকেল নিয়ে বাড়ির সামনে এসে থামে। একজন মোটর সাইকেল স্টারররট দিয়ে বসে থাকে। অপর দুইজনের মধ্যে একজন লিটনকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়।   ৩ যুবকই হেলমেট পরা অবস্থায় ছিল বলে জানান স্মৃতি।

লিটনকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।   পথেই তার মৃত্যু হয় বলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful