Templates by BIGtheme NET
Home / মিডিয়া / সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মেহেরপুরের মেয়ে তছলিমা খাতুনকে সংবর্ধনা

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মেহেরপুরের মেয়ে তছলিমা খাতুনকে সংবর্ধনা

111মেহেরপুর নিউজ, ০৮ মে:
সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মেহেরপুরের মেয়ে সাংবাদিক তছলিমা খাতুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তাকেসহ সারাদেশের ১০০ জন সাংবাদিককে সংবর্ধনা দেওয়া হয়।

রবিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে (টিএসসি) এ সংবর্ধনা প্রদান করেন বেসরকারি সংগঠন নতুনধারা ফাউন্ডেশন।

সংবর্ধনা অনুষ্ঠানে নৌ ও পরিবহন মন্ত্রী শাহজাহান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নতুনধারা ফাউন্ডেশনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ রুস্তম আজাদ, নির্বাহী পরিচালক শামীম আহমেদ, ব্রাদার্স গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান সরদার প্রমুখ।

এর আগেও তিনি ২০১১ সালের ১২ ডিসেম্বর লোকাল গভর্মেন্ট সাপোর্ট প্রজেক্ট লার্নিং এন্ড ইনোভেশন কম্পোন্টে এলজিএসপি (এলআইসি) জার্নালিস্ট ও ফটোগ্রাফি প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জন করেন। এছাড়াও ২০০৬ ও ২০১০ সালে  নেদারল্যান্ড ও আমেরিকান অ্যাম্বসির অর্থায়নে নিউজনেটওয়ার্ক থেকে রিপোর্ট ও ফিচার রাইটিংয়ে ফেলোশিপ ও সাংবাদিকতায় স্নকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবকন্ঠের সহ-সম্পাদক হিসাবে কর্মরত আছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.