Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংবাদিক আতিকুর রহমান টিটুর মৃত্যুতে ৩ দিনের শোক ।। কালো ব্যজ ধারণ

সাংবাদিক আতিকুর রহমান টিটুর মৃত্যুতে ৩ দিনের শোক ।। কালো ব্যজ ধারণ

meherpur-journalist-death-picমেহেরপুর নিউজ, ১৬ অক্টোবর:
মেহেরপুর প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা এটিএন বাংলা, এটিএন নিউজের মেহেরপুর প্রতিনিধি এবং জেলার একমাত্র পত্রিকা পরিবেশক আতিকুর রহমান টিটুর মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। রবিবার সকাল ১১ টার দিকে মেহেরপুর প্রেসক্লাবে এক জরুরী সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।
কর্মসূচীর মধ্যে তিন দিনের শোক পালন ও কালো ব্যাজ ধারণ, শোকবহিতে স্বাক্ষর, ৩য় দিনে বিদেহী সহকর্মী স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া জানাযার আগে আধা ঘন্টা মেহেরপুর প্রেসক্লাব প্রাঙ্গনে রাখা হবে সহকর্মীদের শেষ শ্রদ্ধা জানানোর জন্য।

প্রেসক্লাবের সভাপতি রশিদ হাসান খান আলোর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক তুহিন আরন্য, মিজানুর রহমান, তোজাম্মেল আযম, রফিকুল আলম, কামারুজ্জামান, রুহুল কুদ্দুস টিটো, ইয়াদুল মোমিন, মেহের আমজাদ, আবু লায়েছ লাবলু প্রমুখ।

indexরবিবার ভোর ৫টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক আতিকুর রহমান টিটু শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি বিগত ৫/৬ মাস যাবৎ দুরারাগ্যে অগ্ন্যাশয়ের ক্যান্সারের ভুগছিলেন। ভারতের বম্মে অবস্থিত সুসরাত ক্যান্সার ইন্সিটিউটের বিশেষজ্ঞ ডা. এস এইস আদভানি, ডা. আফিফা ও ডা. চিত্রার তত্তাবধানে চিকিৎসা নিচ্ছিলেন। চিকিৎসা শেষে ব¤ে^র সুমাইয়া ক্যান্সার ইনষ্টিটিউটে ডা. সঞ্জয় শর্মার তত্তাবধানে অস্ত্রপাচার সম্পন্ন হয়। অস্ত্রপাচার শেষে মাস খানেক আগে তিনি মেহেরপুর ফিরে আসেন। সপ্তাহ খানেক আগে তিনি আবার অসুস্থতা বোধ করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, ৩ কণ্যা ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
01মরহুমের প্রথম জানাযা সকাল ৯টা ২০ মিনিটে তার বড়ভাই পত্রিকা সরবরাহকারী ঠিকাদার আখতার হোসেন রিন্টুর মগবাজারস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। সেখানে বিভিন্ন এটিএন মিডিয়া লি: কর্মকর্তা, বিভিন্ন পত্রিকার প্রতিনিধি, মেহেরপুর পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ, মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, মেহেরপুর নিউজের সম্পাদক পলাশ খন্দকারসহ মরহুমের আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন। সেখানে জানাযা শেষে মরদেহ একটি এ্যাম্বুলেন্স যোগে মেহেরপুরের উদ্দ্যেশে রওয়ানা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
রাত ৮টা ১৫ মিনিটে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কে ২য় জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মেহেরপুর সরকারী কলেজ মোড়ে অবস্থিত পৌর কবরস্থানে তার মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.