Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / সাংবাদিক আতিকুর রহমান টিটুর মায়ের ইন্তেকাল ।। মেহেরপুর নিউজ পরিবারের শোক

সাংবাদিক আতিকুর রহমান টিটুর মায়ের ইন্তেকাল ।। মেহেরপুর নিউজ পরিবারের শোক

kalo-baj-sm-1মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১৫ ফেব্রুয়ারি:
বিশিষ্ট সাংবাদিক ও মেহেরপুর পেপার হাউজের স্বতাধীকারী আতিকুর রহমান টিটু ও বাংলাদেশ নিউজ পেপার সরবরাহকারী ঠিকাদার ব্যবসায়ী আকতার হোসেন রিন্টুর মা আঞ্জুমান আরা বেগম ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহে—রাজিউন)।
শনিবার বিকালে রাজধানীর রাশমনো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ সময় তার বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে,১ মেয়ে,নাত নাতনীসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।
গত বুধবার  সাংবাদিক টিটুর মা আঞ্জুমান আরা বেগম অসুস্থ হয়ে পড়লে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে তাকে কুষ্টিয়া থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়ে। আজ শনিবার দুপুরে স্কয়ার হাসপাতাল থেকে অস্ত্রপাচারের উদ্যোশে রাজধানী রাশমনো হাসপাতালে নেয়া হয়। রাশমনো হাসপাতালে অস্ত্রপাচারকালে তিন শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
এদিকে সাংবাদিক টিটুর মায়ের ইন্তেকালে শোকাহত মেহেরপুর নিউজ পরিবার। মরহুমার রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের যুগ্ম মহাসচিব তুহিন আরন্য,  মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, মেহেরপুর প্রেসক্লাবের সহসভাপতি মিজানুর রহমান, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, বিশেষ প্রতিনিধি মাহবুবুল হক পোলেন, মোহনা টিভির আবু আক্তার, সময় টিভির মীর সউদ আলী চন্দন, চ্যানেল আই’র গোলাম মোস্তফা, বাংলানিউজের জুলফিকার আলী কানন, স্বাধীন মতের মুজাহিদ মুন্নাসহ জেলার সকল সাংবাদিক বৃন্দরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.