Templates by BIGtheme NET
Home / অন্যান্য / সাংবাদিক আবু আক্তারের মায়ের ইন্তেকাল ।। শোকাহত মেহেরপুর নিউজ

সাংবাদিক আবু আক্তারের মায়ের ইন্তেকাল ।। শোকাহত মেহেরপুর নিউজ

AKRER-MAমেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ সেপ্টেম্বর:

মেহেরপুর নিউজের সিনিয়র ষ্টাফ রিপোর্টার ও মোহনা টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তারের মাতা মমতাজ বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে তিনি মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। মৃত্যুকালে স্বামী, ২ পুত্র সন্তান সহ অসংখ্যা গুনাগ্রাহী রেখে গেছেন। মমতাজ বেগমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মেহেরপুর নিউজ পরিবার সহ সাংবাদিকদের মাঝে এক শোকাবহ অবস্থা বিরাজ করছে।

সাংবাদিক আবু আক্তার জানান, তার মাতা মমতাজ বেগম গত ৫দিন আগে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। সে সময় তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে তিনি চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে পৃথিবীর সকল মায়া ত্যাগ করে তিনি ইন্তেকাল করেন।

এদিকে তার এ মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েয়েছেন মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, দেশ টিভি প্রতিনিধি আশরাফুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি তুহিন আরণ্য, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান, চ্যানেল আই প্রতিনিধি গোলাম মোস্তফা, সময় টিভি প্রতিনিধি মীর সউদ আলী চন্দন, চ্যানেল নাইন প্রতিনিধি নাসের চৌধুরী , বাংলানিউজের প্রতিনিধি জুলফিকার আলী কানন, গাংনী নিউজ ২৪ ডট কমের সম্পাদক ফারুক হোসেন, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন, বাংলাদেশ প্রতিদিনের মাহবুবুল হক পোলেন, যমুনা টিভি’র রামিজ আহসান, আজকের পত্রিকার মুজাহিদ মুন্না, পরিবর্তনের সাঈদ হোসেন সহ মেহেরপুর জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.