Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক অনুদান পেলেন মেহেরপুরের দুই সাংবাদিক

সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক অনুদান পেলেন মেহেরপুরের দুই সাংবাদিক

মেহেরপুর নিউজ, ২৬ সেপ্টেম্বর:
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক তথ্য মন্ত্রনালয়ের অধীনে সাংবাদিক কল্যান ট্রস্টের তহবিল থেকে মেহেরপুর প্রেস ক্লাবের দুই সাংবাদিক কে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা করে আর্থিক সহযোগিতা করেছেন। গতকাল মঙ্গলবার সকালে মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ এর নির্দেশে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান মেহেরপুর প্রেস ক্লাবের ১নং কার্য নির্বাহী সদস্য দৈনিক ইনকিলাবের মেহেরপুর জেলা সংবাদ দাতা ফারুক মল্লিক ও সাংবাদিক মেহের আমজাদের হাতে চেক তুলে দেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি আলামিন হোসেন, সাধারন সম্পাদক রফিক উল আলমসহ বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।
অনুদান প্রাপ্তি দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি ফারুক মল্লিক তিনার প্রতিক্রিয়া ব্যক্ত করেন যে, সাংবাদিক কল্যাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠিত করেছেন তার আমি ব্যক্তিগত ভাবে কৃতজ্ঞতার সাথে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। এর ফলশ্রুতিতে গোটা সাংবাদিক মহল পর্যায়ক্রমে আর্থিক সফলতা অর্জন করবে এটাই আমার বিশ্বাস। সুতারাং একজন সাংবাদিক শুধু মাত্র আর্থিক ভাবে লাভবান হয়না, তার পাশাপাশি একজন সাংবাদিক হিসাবে রাষ্ট্রের স্বীকৃতিটি পেয়ে থাকেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.