Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংবাদিক পোলেনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়েছেন এম এ এস ইমন

সাংবাদিক পোলেনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়েছেন এম এ এস ইমন

Imonমেহেরপুর নিউজ, ২৫ মে:
বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেনের বিরুদ্ধে দায়ের করা কোটি টাকা মানহানীর মামলার তীব্র প্রতিবাদ জানিয়েছেন মেহেরপুরের সন্তান, বিশিষ্ঠ রাজনীতীবিদ ও ঢাকা থেকে পত্রিকার সম্পাদক এম এ এস ইমন।  প্রেস বিজ্ঞপ্তি।
তিনি তার প্রতিবাদলিপিতে উল্লেখ করেন ‘গত ১৮ মে  তারিখে বাংলাদেশ প্রতিদিনের শেষ পাতায় প্রকাশিত “বাজার থেকে কিনে গুদামে গম বিক্রি করছে নেতারা” শিরোনামের সংবাদটি কোন ভাবেই মিথ্যা বা বানওয়াট নয়। মেহেরপুরের সর্বস্তরের মানুষের  মত আমিও জানি গম ক্রয়ে ব্যাপক দূনীতি চলমান আছে। এটা সত্যযে কৃষকের নামে গম ক্রয় করার ভ’য়া কাগজ পত্রর মাধ্যমে  সমস্ত গমই সরবরহ করছেন কয়েকজন সুবিধাবাদি নেতা।  যাদের পরিচয় মেহেরপুর বাসীর নিকট প্রমানিত।
Letterসেকারনেই বাংলাদেশ প্রতিদিনএ প্রকাশিত সংবাদটি সত্য । আর সত্য বলেই  জড়িত ব্যাক্তিরা যথাযথ প্রতিবাদের প্রক্রিয়ায় না গিয়ে হয়রানী মূলক মানহানীর মিথ্যা মামলা দায়ের করেছে । বর্তমান সরকারের গণতান্ত্রিক ও সত্যপ্রকাশের স্বাধীনতা সংক্রান্ত ঘোষনাকে বৃদ্ধাঙ্গল প্রদর্শন করেছে। আমি তার এহেন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
মহাবুবুল হক পোলেনের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানীমূলক মানহানীর মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবী জানাচ্ছি। উল্লেখ্য  গত ২ বসর যাবত  একই সিন্ডিকেট গম ক্রয় সংক্রান্ত  দুনীতিতে লিপ্ত থাকায় কৃষক ক্ষতিগ্রস্থ হয়েছে। আমি  বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহবুবুল হক পোলেনের প্রতিবেদন সত্যজেনেই  তারা তার বিরুদ্ধে  মিথ্যা মামলা দায়ের করেছে। একারনে আমি  বাংলাদেশ প্রতিদনের প্রতিনিধির নামে করা মিথ্যা মামলার প্রতিবাদ জানাচ্ছি  এবং মামলা প্রত্যাহার করে  তার শুভ বুদ্ধির পরিচয় দেবার আহব্বান জানাচ্ছি। অন্যথায় সংবাদিক ও নাগরিক সমাজকে সাথে নিয়ে  একজন নির্ভিক সাংবাদিকের পক্ষে  সত্ যও ন্যায়ের জন্য মেহেরপুরে গণ আন্দোলন কর্মসূচী ঘোষনা করে সকল দূনীতির মুখোশ উম্মোচন করা হবে। এ আমার স্বজ্ঞান ও স্ব উদ্যোগ তীব্র প্রতিবাদ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.