Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংবাদিক সামাদুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী আজ

সাংবাদিক সামাদুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী আজ

indexমেহেরপুর নিউজ, ৩০ সেপ্টেম্বর:
মেহেরপুরের বিশিষ্ট সাংবাদিক ও মেহেরপুর প্রেসক্লাবের সদস্য সামাদুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ । ২০১০ সালের ৩০ সেপ্টেম্বর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তার এক ছেলে হৃদয় বর্তমানে যশোরে ডিল্পেমা ইঞ্জিনিয়ারিং এবং মেয়ে রেশমি মেহেরপুর সরকারি কলেজে অনার্সে অধ্যায়নরত রয়েছেন।
সাংবাদিক সামাদুল ইসলাম ২০১০ সালের ২৮ সেপ্টেম্বর রাতে ঘুমের মধ্য ব্রেণ স্ট্রোক করেন। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে প্রথমে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কুষ্টিয়া হাসপাতালে অবস্থার আরোও অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার মরহুমের রুহের মাগফেরাত কামনা করে আনসার একাডেমী মসজিদে বাদ জুম্মা মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হবে।
মৃত্যু’র আগে মরহুম সামাদুল ইসলাম জাতীয় দৈনিক মানবজমিন- এর মেহেরপুর জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক মাথাভাঙ্গার মেহেরপুর প্রতিনিধি এবং কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক আরশীনগর পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন।
মরহুম সাংবাদিক সামাদুল ইসলাম সাংবাদিকতার পাশাপাশি দুই বাংলার সাহিত্য অঙ্গনে পরিচিতি লাভ করেছিলেন। তার নিজের লেখা গল্প,উপন্যাস ও গানের বই প্রকাশিত হয়েছে। তিনি শুধু সাংবাদিক নয়,একজন ভাল লেখক ও সংগঠক ছিলেন। তিনি মেহেরপুরের প্রাচীন সাহিত্য সংগঠন ভৈরব সাহিত্য ও সাংস্কৃতিক চত্বরের সাধারন সম্পাদকে’র দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.