Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংবাদিক সৈকত রুশদী’র পিতা ও সমাজসেবী মনিরুল হকের ইন্তেকাল

সাংবাদিক সৈকত রুশদী’র পিতা ও সমাজসেবী মনিরুল হকের ইন্তেকাল

মেহেরপুর নিউজ, ২৫ নভেম্বর:

মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবী ও প্রবীণ ব্যবসায়ী আ. ক. ম. মনিরুল হক আজ শুক্রবার (২৫ নভেম্বর ২০১৬) কুষ্টিয়ায় তাঁর জ্যেষ্ঠ কন্যার বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।

মরহুম আ. ক. ম. মনিরুল হক এক পুত্র, তিন কন্যা, দুই ভাই, পাঁচ বোন এবং বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

তিনি জাতীয় প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক, কানাডা প্রবাসী সাংবাদিক, রাজনৈতিক ভাষ্যকার ও ব্রডকাস্টার সৈকত রুশদী ও ব্রিটেন প্রবাসী আবৃত্তি শিল্পী পেরী ফেরদৌস-এর পিতা এবং মেহেরপুর-১ এর সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন-এর মামা। কুষ্টিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আতাউর রহমান তাঁর জামাতা।

বৃহত্তর কুষ্টিয়া জেলার খ্যাতনামা চিকিৎসক মরহুম ডাক্তার জাফর আলীর জ্যেষ্ঠ পুত্র আ. ক. ম. মনিরুল হক ১৯৩১ সালে মেহেরপুর জেলার গাংনী উপজেলার চৌগাছা গ্রামে মাতুলালয়ে জন্মগ্রহণ করেন। তিনি মেহেরপুরে শিক্ষা লাভ করেন এবং ১৯৫০-এর দশকে মেহেরপুরে ঔষধ ব্যবসায় শুরু করে সুনাম অর্জন করেন। সমাজসেবামূলক কর্ম ও দুস্থ মানুষের সেবার জন্য তিনি সুপরিচিত ছিলেন।

শুক্রবার বাদ এশা মেহেরপুর হোটেলবাজার জামে মসজিদে জানাজার নামাজ শেষে তাঁর মরদেহ মেহেরপুর পৌর গোরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হবে।

মরহুমের সকল আত্মীয়, বন্ধু ও শুভাকাঙ্খীকে তাঁর রূহের মাগফেরাত কামনা করে দোয়া করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.