Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাংস্কৃতিক অঙ্গনে মেহেরপুর থিয়েটারের অবদান রয়েছে– এমপি

সাংস্কৃতিক অঙ্গনে মেহেরপুর থিয়েটারের অবদান রয়েছে– এমপি

মেহেরপুর নিউজ, ০২ জুন;:
মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, মেহেরপুরের সাংস্কৃতিক অঙ্গনে মেহেরপুর থিয়েটারের অবদানকে খাট করে দেখার কোন অবকাশ নেই। ইতিহাস ভিত্তিক যে নাটক গুলো মেহেরপুর থিয়েটারে সঞ্চালন করে তা মেহেরপুর জেলার সকল মানুষের কাছে ঠাঁই করে নিয়েছে।
সংসদ সদস্য ফরহাদ হোসেন শনিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মেহেরপুর থিয়েটার আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মেহেরপুর থিয়েটারের সভাপতি অধ্যাপক হাসানুজ্জামান মালেকের সভাপতিত্বে ইফতার পার্টিতে বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমরা এবং আমাদের যা আছে তাই নিয়ে আমাদের সাংস্কৃতি। সাংস্কৃতির মূল কথাটিই হচ্ছে নিজেকে সুন্দর এবং সভ্য হিসাবে গড়ে তোলা। তিনি বলেন সুস্থ্য সাংস্কৃতি মানুষকে আলোকিত করে গড়ে তুলতে পারে। আমি শুধু এটাই কামনা করবো। মেহেরপুর থিয়েটার আলোকিত মানুষ গড়ে তুলবে।
ইফতার মাহফিলে বক্তব্যে দেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন। অন্যদের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তৌফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহিন, সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহাম্মদ, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদকন আঃ ওয়াদুদ আলী রেজা, সদস্য আজিজুর রহমান, উদিচীর সভাপতি ফৌজিয়া আফরোজ তুলি সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সভাপতি, সম্পাদক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন ইফতার পার্টিতে অংশ গ্রহণ করেন। পরে সেখানে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মেহেরপুর থিয়েটারের সাধারণ সম্পাদক সাইদুর রহমান অতিথিদের স্বাগত জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.