Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নানের মোটরসাইকেল শোভাযাত্রা

সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নানের মোটরসাইকেল শোভাযাত্রা

মেহেরপুর নিউজ, ০৮ মে:
মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আবদুল মান্নানের উদ্যোগে মঙ্গলবার বিকালে মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  প্রফেসর আব্দুল মান্নানের নেতৃত্বে কলেজ মোড় থেকে মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়ে ওয়াপদা মোড়, কাথুলী সড়ক, বেড় পাড়া, তাঁতি পাড়া, থানা সড়ক, বড় বাজার, প্রধান সড়ক হয়ে কোর্ট মোড়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়। গুড়ি গুড়িবৃষ্টি উপেক্ষা করে কয়েকশ মোটর সাইকেল শোভাযাত্রায় অংশ নেয়।

এসময় প্রফেসর আব্দুল মান্নান ভাযাত্রায় অগ্রভাগে একটি মাইক্র চড়ে শোভাযাত্রায় নেতৃত্ব দেন। শোভাযাত্রা শেষে কোর্ট মোড়ে এক সংক্ষিপ্ত বক্তব্যে মান্নান বলেন, বৃষ্টিকে উপক্ষো করে যারা নৌকার পক্ষে যে ভালবাসার পরিচয় দিয়েছেন সে ভালবাসাা আমার জন্য নয়, নৌকার জন্য ভালবাসা। জননেত্রী শেখ হাসিনার প্রতি ভালবাসা। তিনি বলেন আমরা সকলে একযোগ হয়ে নৌকার পক্ষে কাজ করবো। মানুষের কাছে পৌছাবো। প্রফেসর মান্নান বলেন ঐক্যের কোন বিকল্প নেই। আমরা যায় করি না কেন, নৌকা আমাদের ঐক্যের প্রতিক ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক।

র‌্যালীতে অন্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা মকলেচুর রহমান খোকন, সিরাজুল ইসলাম, মুন্সি আবু সালেহ, আব্দুস সামাদ, রমজান আলী, আমিনুল ইসলাম, ইমরান শেখ, ইমন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক খালেদুজ্জামান খান ডালিম, জুয়েল রানা, মামুন হোসেন, সাজেদুর রহমান সাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.