Templates by BIGtheme NET
Home / রাজনীতি / সাবেক এমপি মকবুল ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেক গ্রুপের সংঘর্ষের জের গাংনীতে নেতাদের বাড়িতে বাড়িতে চলেছে পুলিশ ও র‌্যাবের যৌথ তললাশী অভিযান।। মকবুল সমর্থিত আশরাফুল ভেন্ডার সহ সর্বমোট আটক ৭ জন ।। গুলি বিদ্ধ আব্দুস সালাম ও আল ফারুকের অপারেশন ঢাকা মেডিকেলে শেষ হয়েছে

সাবেক এমপি মকবুল ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেক গ্রুপের সংঘর্ষের জের গাংনীতে নেতাদের বাড়িতে বাড়িতে চলেছে পুলিশ ও র‌্যাবের যৌথ তললাশী অভিযান।। মকবুল সমর্থিত আশরাফুল ভেন্ডার সহ সর্বমোট আটক ৭ জন ।। গুলি বিদ্ধ আব্দুস সালাম ও আল ফারুকের অপারেশন ঢাকা মেডিকেলে শেষ হয়েছে

সর্বশেষ সংবাদ
নিউজ ডেস্ক
গাংনীতে সংবর্ধনাকে কেন্দ্র করে সাবেক এমপি মকবুল হোসেন ও সংবর্ধিত ব্যক্তি গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক গ্রুপের লোকজনের মধ্যে ২৫ মার্চ বৃহস্পতিবার দেড় ঘন্টাব্যাপী চলা রক্তক্ষয়ী সংঘর্ষের জের ধরে গাংনী এ মূহূর্ত পর্যত্ম পুলিশ ও র‌্যাবের যৌথ উদ্দ্যেগে চলেছে নেতাদের বাড়িতে বাড়িতে তললাশী। চলছে গণগেফতার। বাড়িতে ১২ টি খালি কার্তুজের হিসাব না দিতে পারায় আটক করা হয়েছে গাংনীর বহুল আলোচিত ব্যক্তি ষ্ট্যাম্প ভেন্ডার আশরাফুলকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও সংঘর্ষের সাথে জড়িত সন্দেহে ৭ জনকে আটক করেছে বলে জানা গেছে। আটককৃতরা হলেন,বশির আহমেদ (৩০), জাহিদ হোসেন (২৪), আলাউর্দ্দীন রেন্টু (২৭), আশরাফুল (৪০), বাদল হোসেন (৩৫), আসানুর রহমান (৩০) এবং সাইদ হোসেন (৪৮)। তবে আটকের সংখ্যা বেড়ে গিয়ে ২০ এর ওপরে দাঁড়াবে বলে পুলিশ জানিয়েছে। এদিকে মধ্যরাত পর্যত্ম গাংনী থানায় কোন মামলা দায়ের হয়নি বলে জানা গেছে।
গাংনী থানার অফিসার ইনচার্জ সগীর মিয়া বলেন,অভিযান চলবে রাতভর। মেহেরপুর,কুষ্টিয়া এবং চুয়াডঙ্গা পুলিশের যৌথ টিম অভিযান চালাচ্ছে। এখন পর্যত্ম উললেখযোগ্য কিছু উদ্ধার করা সম্ভব হয়নি। আটকের সংখ্যা রাত যত বেশী হবে ততই বাড়বে।
অন্যদিকে গুলিবিদ্ধ সাবেক এমপি মকবুল হোসেনের আপন চাচাতো ভাই আল ফারুক ও আব্দুস সালামের অপরেশন শেষ হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এ রিপোর্ট লেখা রাত সোয়া ১২ টায় তারা অপরেশন থিয়েটার থেকে বের হয়েছে বলে তাদের সাথে থাকা এক আওয়ামলীগ নেতা জানিয়েছেন। ঢাকা মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক বলেন, চোখে গুলিবিদ্ধ আব্দুস সালামের অবস্থা আশংকাজনক। তাকে একদফা অপারেশন শেষে চক্ষু হাসাপতালে রেফার করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.