Templates by BIGtheme NET
Home / রাজনীতি / সাবেক এমপি মাসুদ অরুন গ্রেফতার

সাবেক এমপি মাসুদ অরুন গ্রেফতার

FB_IMG_1450010366957মেহেরপুর নিউজ,১১ এপ্রিল:

মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেহেরপুর -০১ আসনের সাবেক এমপি মাসুদ অরুনকে গ্রেফতার করেছে পুলিশ ।

সোমবার  ভোররাত তিন টার দিকে সদর থানা পুলিশের একটি দল  মাসুদ অরুনের কাসারীপাড়াস্থ বাসভবনে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে।

মেহেরপুরের পুলিশ সুপার হামিদুল আলম সাংবাদিকদের বলেন, ২০১৩ সালের সরকার বিরোধী আন্দোলনে নাশকতা সুষ্টির অভিযোগে তার নামে দুটি মামলা হয়। এমামলায় তিনি উচ্চ আদালত থেকে এতদিন জামিনে ছিলেন।সম্প্রতি  জামিনের মেয়াদ শেষ হয়ে গেলেও মাসুদ অরুন নিম্ম আদালতে হাজির না হওয়ায়  আদালত তার বিরদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।

12985631_874953595949371_1206240456314153055_nমেহেরপুর-০২ আসনের সাবেক এমপি ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মো: আমজাদ হোসেন  মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিনকে মুঠোফোনে বলেন,চলমান ইউপি নির্বাচনে মাসুদ অরুন যাতে দলীয় প্রার্থীদের পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিতে না পারে একারণে সরকার দলীয় নেতাকর্মীদের চাপে পুলিশ তাকে আটক করেছে।

এদিকে সাবেক এমপি মাসুদ অরুনের গ্রেফতারের প্রতিবাদে এখনও কোন দলীয় কর্মসূচি ঘোষনা করেনি মেহেরপুর জেলা বিএনপি। এ ব্যাপারে মাসুদ অরুনের রাজনৈতিক ঘনিষ্টজন মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস মেহেরপুর নিউজকে বলেন,এখনও কোন কর্মসূচি ঘোষনা করা হয়নি, নেতাকর্মীদের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.