Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / সাবেক সাংসদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামীলীগ

সাবেক সাংসদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামীলীগ

20160928_203306_resized_1মেহেরপুর নিউজ, ২৮ সে্প্টেম্বর:
মেহেরপুর শহর আওয়ামীলীগ আয়োজিত গণসংবর্ধনায় দেয়া সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন বর্তমান সংসদ সদস্য ফরহাদ হোসেনকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামীলীগ।
বুধবার রাতে মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপি মেহেরপুর নিউজ কার্যালয়ে দেয়া হয়েছে।
প্রতিবাদ লিপিতে জানানো হয়েছে, “বাংলাদেশ আওয়ামীলীগ মেহেরপুর শহর শাখার একাংশ আয়োজিত জনসভায় সাবেক সংসদ সদস্য মো: জয়নাল আবেদীন তার বক্তৃতায় বলেন, মেহেরপুর পৌর নির্বাচন বন্ধ করার জন্য বর্তমান সংসদ সদস্য ফররহাদ হোসেন দোদুল একটি ডিও লেটার প্রদান করেন এবং পৌরসভা ও এবং আমদহ ইউনিয়ন নির্বাচন যে কারণে বন্ধ থাকে এবং তিনি এই নির্বাচনটা উদ্যোগ গ্রহণ করায় সম্ভব হয়েছে। তিনি চরম মিথ্যার অাশ্রয় নিয়েছেন। ফরহাদ হোসেন এমপি নির্বাচন অনুষ্ঠানের জন্যই ডিও লেটার প্রেরণ করেন। প্রেরিত ডিও লেটারের অপব্যাখ্যা দিয়ে যা নোংরা রাজনীতির খেলা খেলছেন । তা মেহেরপুরের আওয়ামীলীগের কর্মী ও সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করে। বাংলাদেশের রুপকার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সকল পৌরসভা ও ইউনিয়ন পরিষদে নির্বাচন সম্পন্ন হয় নাই সেই সকল পৌরসভা ও ইউনিয়নে দ্রুত নির্বাচন অনুষ্ঠিত করার জন্য নির্দেশ প্রদানের আলোকে ৩টি পৌরসভাসহ ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফশীল ঘোষনা করেন। এতে কারও কৃতিত্ব নেই শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রীর কৃতিত্ব। আমরা উক্ত মিথ্যা ভাষনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.