Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / সাভারে আহতদের চিকিৎসার সাহায্যার্থে মেহেরপুরে বুথ খোলা হয়েছে ।। যত দ্রুত পারি আসুন সাহায্য করি

সাভারে আহতদের চিকিৎসার সাহায্যার্থে মেহেরপুরে বুথ খোলা হয়েছে ।। যত দ্রুত পারি আসুন সাহায্য করি

381372_445190005573431_1507641706_nমেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৭ এপ্রিল:
‍আমি চিৎকার করে কাঁদিতে চাহিয়া, করিতে পারিনা চিৎকার”  হায়দারের খানের গাওয়া সেই গানের কথা খুব মনে পড়ে আজ। তবু গাইতে পারিনা -জাতির কাঁধে আজ শতশত লাশের বোঝা। হাজার হাজার আহতের আর্তনাদ।
গত বুধবার মর্মান্তিক ভবন ধ্বসে সাভারে আহতদের চিকিৎসার্থে প্রয়োজনীয় উপকরন সংগ্রহ করার লক্ষ্যে মেহেরপুর সিভিল সার্জন কার্যালয়ে বুথ খোলা হয়েছে।সামর্থ্য অনুযায়ী আসুন আমরা(মেহেরপুর জেলা বাসী) সকলেই সাহায্য করি। আমাদের সামান্য সহযোগীতায় বেঁচে যেতে পারে আমাদের একজন ভাই অথবা বোন। এই উদাত্ত আহবান মেহেরপুর জেলার সকলের কাছে।
আজ দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাভারে আহতদের চিকিৎসা উপকরন সংগ্রহ কমিটির উদ্যোক্তা সাফুয়ান আহমেদ রুপক এবং মেহেরপুর সিভিল সার্জন ডা.অব্দুস শহীদ এ সিদ্বান্ত গ্রহন করেন।
এখন থেকে যত দ্রুত সম্বভ যার যার সামর্থ্য অনুযায়ী নিম্মলিখিত চিকিৎসা উপকরন সামগ্রী সিভিল সার্জন কার্যালয়ে জমা দেয়ার জন্য মেহেরপুর জেলা বাসিকে আহবান করেছেন তারা। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাথানাশক ও এন্টিবায়েটিক ইনজেকশন,স্যালাইন ইত্যাদী। প্রয়োজনীয় উপকরন গুলো হলো:ইন্জেকশনের মধ্যে রয়েছে সেফট্রাইএক্সন,কেট্রোলাক,ওমিপ্রাজল,টিটি,টিআইজি,স্যালাইনের মধ্যে রয়েছে আইভি স্যালাইন,আইভি হার্টম্যান স্যালাইন এবং থ্রেড সিল্ক জাতিয় উপকরন গুলো মারাত্মক সংকট দেখা দিয়েছে। সাভারে আহতদের চিকিৎসায় এ উপকরনগুলী  সংকটে পড়ায় মেহেরপুর থেকে সামর্থ্য অনুযায়ী এ গুলো সংগ্রহ করার কাজ চলছে।এ সিধান্ত নেয়া হয় বলে জানান উদ্যোক্তরা। আগ্রহী জেলা বাসীকে মেহেরপুর সিভিল সার্জন কার্যালয়ে এগুলো পৌছে দেয়ার জন্য উদ্যেক্তরা আহবান জানিয়েছেন। প্রয়োজনে যোগাযোগ করতে বলা হয়েছে এ দু’টি মোবাইল নাম্বারে সিভিল সার্জ ডা. আব্দুস শহীদ (০১৭৩১২৯৯০৩৮) এবং সাফুয়ান অহমেদ রুপক (০১৭১২৫৬৭৫৬৪)।
এছাড়া এ মহতী উদ্যেগে সাড়া দেয়া এবং সহযোগীতা করায় মেহেরপুর জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,স্বাস্থ্য বিভাগ,মেহেরপুর পৌরসভার মেয়র,সেভদ্যা চিলড্রেন,এনসএসএফ ক্যাবল নেটওয়ার্ক,ঈশান ডেকোরেটর,সাংবাদিকসহ সংশ্লিষ্ট মেহেরপুর বাসী সকলের কাছে ধন্যাবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন উদ্যোক্তা সাফুয়ান আহমেদ রুপক । এ ছাড়া সাভারের রানা প্লাজায় কর্মরত মেহেরপুরের নিহত ও আহতদের পরিবারকে সহযোগীতা করার জন্য মেহেরপুর জেলা প্রশাসনসহ সকলের কাছে দাবি জানান তিনি।।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.