Templates by BIGtheme NET
Home / রাজনীতি / সাহস থাকলে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন —– সাবেক এমপি মাসুদ অরুন

সাহস থাকলে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন —– সাবেক এমপি মাসুদ অরুন

বক্তব্য রাখছেন মাসুদ অরুন

বক্তব্য রাখছেন মাসুদ অরুন

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ অক্টোবর:

মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুন বলেছেন,গতকালের পর থেকে এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।

তিনি বলেন,জনগন কে বাধ্য করবেন না আপনাকে টেনে হেচড়ে ক্ষমতায় থেকে নামানোর । তাই এখনো সময় আছে ক্ষমতা ছাড়ুন। সাহস থাকলে র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন।

বক্তব্য রাখছেন সিদ্দিকুর রহমান

বক্তব্য রাখছেন সিদ্দিকুর রহমান

মাসুদ অরুন আজ সকাল ১১ টায় মেহেরপুর শহরের কাথুলী বাসস্ট্যান্ডে ১৮ দলীয় পৌর সংগ্রাম পরিষদের উদ্যোগে সরকারের পতন আন্দোলনে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

১৮ দলীয় সংগ্রাম পরিষদের আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জামায়াতের ভারপ্রাপ্ত অমির আলহাজ্ব সিদ্দিকুর রহমান, নায়েবে আমির সিরাজুল ইসলাম,জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম,জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহমান,ইলিয়াস হোসেন,জেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী ফারুক হুসাইন,উপজেলা আমির রুহুল আমিন,পৌর আমির মাহবুবুল আলম,জেলা বিজেপির আহবায়ক শেখ সাঈদ আহমেদ,জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিম,জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি তারিক মো: সাইফুল ইসললাম,বর্তমান সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

মঞ্চে উপবিষ্ট সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা

মঞ্চে উপবিষ্ট সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দরা

 বক্তারা সরকারকে উদ্যেশে করে বলেন,আপনারা দেশের অনেক উন্নয়ন করেছেন। তাহলে তো নির্বাচনে জয়লাভের ব্যাপারে আপনাদের ভয় থাকার  কথা না। তবে কিসের ভয়ে আপনারা তত্বাবধায়ক সরকার দিচ্ছেন না। এদিকে ১৮ দলীয় পৌর সংগ্রামের সমাবেশেকে ঘিরে মেহেরপুরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়।প্রতিকুল আবহাওয়া সত্বেও বিপুল পরিমান নেতাকর্মী সমাবেশে অংশ গ্রহন করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.