Templates by BIGtheme NET
Home / সাহিত্য ও সাময়িকী / সাহিত্য গবেষণায় নির্ণয় কবি বাবু ফরিদী স্বর্ণ পদক পাচ্ছেন মেহেরপুরের সুমন

সাহিত্য গবেষণায় নির্ণয় কবি বাবু ফরিদী স্বর্ণ পদক পাচ্ছেন মেহেরপুরের সুমন

sumonমেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৬ অক্টোবর:
সাহিত্য গবেষণায় বিশেষ অবদান রাখায় নির্ণয় কবি বাবু ফরিদী স্মৃতি স্বর্ণ পদক পাচ্ছেন মেহেরপুরের কৃতি সন্তান মাসুদ শামস আলদীন সুমন।
আগামীকাল ১৭ অক্টোবর সকাল ১০ টার সময় ফরিদপুর কবি জসিমউদ্দিন হলে  নির্ণয় শিল্পী গোষ্ঠীর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে মাসুদ শামস আলদীন সুমনকে এ সম্মানে ভূষিত করা হবে। অনুষ্ঠানে নির্ণয় শিল্পী গোষ্ঠীর সভাপতি আনোয়ার করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহামা্মদ ফায়েকউজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে, ফরিদপুর জেলা প্রশাসক সরদার সরাফত আলী,কবি ও গবেষক ড. মোহাম্মদ আলী খান, সোনালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিদার মো: আব্দুর রব, চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক ক্যাথরিন মাসুদ,রুপালী ব্যাংকের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক মো: শফিউজ্জামান, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান আবীর আহমেদ, ঢাকা সিটি ডেন্টাল কলেজের চেয়ারম্যান অধ্যাপক ডা. এ এস এম বদরুদ্দোজা। অনুষ্ঠানে মাসুদ শামস আলদীন সুমন সহ সারাদেশের খ্যাতনামা ৩৩ গুণী ব্যাক্তিকে সম্মাননা দেয়া হবে।
মাসুদ শামস আলদীন সুমন মেহেরপুর সরকারী মহিলা কলেজের প্রভাষক ড. গাজি রহমানের মেজ পুত্র। সুমন মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৭ সালে এসএসসি, সরকারী কলেজ থেকে ১৯৯৯ সালে এইচ এস সি এবং কলকাতা রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় অনার্স ও মাষ্টার্স শেষ করেন। কর্মজীবনে তিনি উত্তরা বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক হিসেবে কর্মরত আছেন। এদিকে সুমনের স্বর্ণ পদক প্রাপ্তীতে মেহেরপুর সরকারী বালক বিদ্যালয়ের ৯৭’র বন্ধুরা তাকে অভিনন্দন জানিয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.