Templates by BIGtheme NET
Home / মিডিয়া / জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক সিনিয়র সাংবাদিক সৈকত রুশদীর মায়ের কুলখানি অনুষ্ঠিত ।। ১৩ জুন শোকসভা

জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক সিনিয়র সাংবাদিক সৈকত রুশদীর মায়ের কুলখানি অনুষ্ঠিত ।। ১৩ জুন শোকসভা

rokeya begum3 (1)মেহেরপুর নিউজ সংবাদদাতা, ঢাকা থেকে:

মেহেরপুরের কৃতি সন্তান জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক বর্তমানে কানাডা প্রবাসী সৈকত রুশদীর মায়ের কুলখানি  ঢাকার বাসায় অনুষ্ঠিত হয়। কুলখানির মিলাদ মাহফিলে মরহুমার আত্মীয় স্বজন সৈকত রুশদীর অনেক বন্ধু বান্ধব পরিচিতজন উপস্থিত ছিলেন। মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,মরহুমার স্বামী  মনিরুল ইসলাম, বড় জামাই অবসর প্রাপ্ত অধ্যক্ষ আতিয়ার রহমান, মেজজামাই আখতারুজ্জামান, সিনিয়র সাংবাদিক ঢাকা প্রবাসী রবিউল আলম, মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম,  ঢাকা প্রবাসী আযম খাঁন দীপু , সৈকত রুশদীর ভাগ্নে আইটি ইঞ্জিনিয়ার রাকিবুজ্জামান, সৈকত রুশদীর  চাচাতো বোন নুসরাত পারভীন শাম্মী ও তার স্বামী সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট আসিফ হাসান।

এদিকে মেহেরপুরের বিশিষ্ট সমাজসেবিকা ও বিশিষ্ট সাংবাদিক, জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সম্পাদক ও মিডিয়া ব্যক্তিত্ব সৈকত রুশদীর মাতা মরহুমা রোকেয়া বেগম স্মরণে আগামী ১৩ জুন বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক শোকসভার আয়োজন করা হয়েছে।
মেহেরপুর সাংবাদিক ফোরাম, ঢাকা এই শোকসভার আয়োজন করেছে। সংশ্লিষ্ট সকলকে এই শোকসভায় উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

অপরদিকে,সৈকত রুশদীর মায়ের মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,মেহেরপুর-১আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন,মেহেরপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার, সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, সম্পাদক তুহিন আরন্য,সাংবাদিক মিজানুর রহমান, গোলাম মোস্তফা, ইয়াদুল মোমিন, মাহবুবুল হক পোলেন, মীর সউদ আলী চন্দন, নাসের চৌধুরী,আবু আক্তার, জুলফিকার আলী কানন, মুজাহিদ মুন্না প্রমুখ

উল্লেখ্য,সৈকত রুশদীর মা আলহাজ্জ রোকেয়া বেগম দীর্ঘদিন রোগভোগের পর শুক্রবার ৭৫ বছর বয়সে ঢাকায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে এক পুত্র ও তিন কন্যা রেখে গেছেন। লন্ডন প্রবাসী কন্যা আমিনা ফেরদৌসি পেরি কয়েক সপ্তাহ আগে ঢাকায় এসে মাকে দেখে গেছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.