Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে মাংস বিতরণ

সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে মাংস বিতরণ

ডেস্ক রিপোর্ট,১১ সেপ্টেম্বরঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে তার্কিস রেড ক্রিসেন্টের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার সদর, বেলকুচি ও চৌহালী উপজেলার বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে মাংস বিতরণ করা হয়।
আজ ১১ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় সিরাজগঞ্জ হার্ড পয়েন্টে ইউনিট সেক্রেটারী এ্যাডভোকেট.কে.এম হোসেন আলী হাসান বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ২ কেজি ৫০০ গ্রাম ওজনের মাংসের প্যাকেট তুলে দেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক ও এনডিআরটি সদস্য খন্দকার এনায়েতুল্লাহ একরাম পলাশ, ইউনিট লেভেল অফিসার মোঃ রবিউল আলম,স্বেচ্ছাসেবকসহ স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।
এদিকে, একই দিন সকালে বেলকুচি মহিলা কলেজ চত্বরে বেলকুচি ও চৌহালী উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে ২ কেজি ৫০০ গ্রাম ওজনের ২০০টি মাংসের বিতরণ করা হয়। সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং চেয়ারম্যান, সিরাজগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট জনাব মোঃ আব্দুল লতিফ বিশ্বাস ক্ষতিগ্রস্ত দুঃস্থদের হাতে মাংসের প্যাকেট তুলে দেন।
অপরদিকে, আজ সকালে গ্রামীনফোন লিমিটেডের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের চিকিৎসাসেবা দিয়েছে রেড ক্রিসেন্টের মেডিকেল টিম। ঢেঁকুরিয়া বাজারে ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে ১৫১ জনকে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে বলে জানিয়েছে মেডিকেল টিমের প্রধান ডাঃ খাইম ফারুকি। তিনি জানান, রোগীদের চিকৎসাসেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, আগামীকাল ১২ সেপ্টেম্বর সিরাজগঞ্জ রেড ক্রিসেন্টের উদ্যোগে গ্রামীনফোন লিমিটেডের সহযোগিতায় সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে পরিবার প্রতি ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন, ১ কেজি চিনি এবং ১ কেজি সুজি বিতরণ করা হবে। এর আগে, শাহাজাদপুর উপজেলার ৩০০ পরিবার এবং বেলকুচি ও চেীহালী উপজেলার ৭৪০ পরিবারের মাঝে একই প্রকারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.