Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুনের মেহেরপুরে আগমন উপলক্ষে সব ধরনের প্রস্ততি শেষ করেছে জেলা পুলিশ ও কারাকতৃপক্ষ।। চলছে ধোঁয়া মোছা ও পরিস্কার পরিচ্ছন্নতার কাজ

স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুনের মেহেরপুরে আগমন উপলক্ষে সব ধরনের প্রস্ততি শেষ করেছে জেলা পুলিশ ও কারাকতৃপক্ষ।। চলছে ধোঁয়া মোছা ও পরিস্কার পরিচ্ছন্নতার কাজ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ অক্টোবর:

আর মাত্র ৪৮ ঘন্টা পর ১৬ অক্টোবর রোববার প্রথমবারের মতন নবনির্মিত মেহেরপুর জেলা কারাগার উদ্বোধন করতে মেহেরপুরে আসছেন স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন। আর মন্ত্রীর এ আগমন কে সফল করতে সব ধরনের আয়োজন শেষ করেছে জেলা পুলিশ ও কারাকতৃপক্ষ বলে জানিয়েছেন একাধিক সূত্র। ইতিমধ্যে জেলা কারাগারের সামনে নির্মান করা হয়েছে তোরন। প্রস্তুতির কাজ চলছে অনুষ্ঠান স্থলের।
অন্যদিকে আজ সকাল ১০ টার দিকে মেহেরপুর পুলিশের একটি দল সার্কিট হাউজে গার্ড অব অনার প্রদানের মহরা শেষ করেছে। অপরদিকে প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদানের পূর্ব প্রস্তুতি হিসেবে কারাপুলিশ চালিয়ে যাচ্ছে মহড়া।
আজ শুক্রবার সকাল থেকে মেহেরপুর এলজিইডির তত্বাবধানে মেহেরপুর কোর্ট মোড় থেকে শুরু করে জেলা কারাগার পর্যন্ত সড়কের দু’পাশের আবর্জনা পরিস্কারের কাজ শুরু করেছে মহিলা শ্রমিকরা।
মেহেরপুর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান,স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষে সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। এখন শুধু অপেক্ষার পালা।
অন্যদিকে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল(অব:) মো: আশরাফুল ইসলাম জানান,রোববার বেলা ১ ঘটিকায় প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন কে মেহেরপুর জেলা কারাগারে গার্ড অব অনার প্রদান করা হবে। বেলা ১ টা ১০ মিনিটে মেহেরপুরের নবনির্মিত জেলা কারাগারের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন স্বরাষ্ট্র মন্ত্রী। বেলা ১ টা ২৫ মিনিটে আইজি প্রিজন উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত ভাষন দিবেন। বেলা ১ টা ৩০ মিনিটে স্বরাষ্ট্র মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.