Templates by BIGtheme NET
Home / ব্যবসা ও বানিজ্য / স্বাক্ষর জাল করে বিক্রয় প্রতিনিধির বিরুদ্ধে মামলার অভিযোগ কনকর্ড ফার্মাসিউটিক্যালসের নামে

স্বাক্ষর জাল করে বিক্রয় প্রতিনিধির বিরুদ্ধে মামলার অভিযোগ কনকর্ড ফার্মাসিউটিক্যালসের নামে

Mamla 8মেহেরপুর নিউজ,২৪ জুন:
স্বাক্ষর জালিয়াতি করে ডাচ বাংলা ব্যাংকের রাজধাণীর একটি শাখাতে হিসাব খুলে বিক্রয় প্রতিনিধির নামে চেক ডিজওনারের মামলা করেছে কনকর্ড ফার্মাসিউটিক্যালস কৃতপক্ষ। এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী বিক্রয় প্রতিনিধি ইসমাইল হোসেন।

ইসমাইল হোসেন তার লিখিত অভিােগে জানান, কনকর্ড ফার্মাসিউটিক্যালস লিঃ কোম্পানীতে ০৪/০৮/২০১২ ইং তারিখ হতে গত ৩১/১০/২০১৪ ইং তারিখ পর্যন্ত যশোর রিজিওনের অধীনে মেহেরপুর টেরিটরীতে এস.এম.পিও তিনি হিসেবে কর্মরত ছিলেন। সে কোম্পানী থেকে অব্যহতি নেওয়ার জন্য ১২/১০/২০১৪ ইং তারিখে (যা কার্যকর হবে ০১/১১/২০১৪ থেকে) আমার নিজ হাতে লেখা অব্যহতি পত্র খানা যশোর রিজিওন আর.এস.এম কে অবহতি করার পাশাপাশি কোম্পানীর উদ্ধর্তন কর্মকর্তা বরাবর কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ১২/১০/২০১৪ ইং তারিখে তিনি একটি অব্যহতি প্রত প্রেরণ করেন। কোম্পানির বিধি অনুযায়ী হিসাব- নিকাশ যশোর রিজিওন পরিচালনা করায় যশোর যোনাল কতৃপক্ষ তাকে কোনো দায় দেনা নাই বলে ছাড়পত্র প্রদান করে। অথচ কোম্পানী ৫ লাখ টাকার লোন দেওয়ার নামে তার স্বাক্ষর জাল করে সমস্ত কাগজপত্র তৈরি করে এমনকি রাজধানীর ডাচ বাংলা ব্যাংকের একটি শাখায় হিসাব খোলেন। 20150622_140823যার হিসাব নং এস.বি/এ ৪৩৪৯৪৭১। স্বাক্ষর জাল করে হিসাবের একটি চেকের পাতায় ৫ লক্ষ টাকা প্রদানের জন্য নিজেরাই একটি চেক তৈরি করে ব্যাংকে উপস্থাপন করে। ব্যাক হিসাবে টাকা না থাকায় চেকটি ডিজওনার হলে তারা বিক্রয় প্রতিনিধি ইসমাইলকে আসামীকে করে ঢাকার সিএমএম আদালতে একটি মামলা দায়ের করে।

অভিযোগাকারীর প্রশ্ন ব্যাংকে স্বশরীরে না গেলে কি হিসাব খোলা যায়? তাছাড়া কোম্পানীর আঞলিক প্রতিনিধি দায় দেনা নাই বলে ছাড়পত্র দেয়ার পরও কিভাবে টাকা পাওয়ার কথা তুলে কোম্পানী মামলা করে এ প্রশ্ন তার ?

কনকর্ড ফার্মাসিউটিক্যালস এর যশোর জোনের জোনাল ম্যানেজার এস এম ফারুক মাহুমুদের একটি মোবাইল অডিও রেকর্ড থেকে জানা যায়, বিক্রয় প্রতিনিধি ইসমাইল হোসেনের কাছে কোম্পানীর কোনো দেনা পাওনা নাই বলে জানা গেছে।

এ ব্যাপারে যশোর জোনের জোনাল ম্যানেজার এস এম ফারুক মাহুমুদ জানান, আমার জানামতে কোম্পানী তার কাছে কোনো টাকা পয়সা পাবে না। তার চাকরি ছেড়ে দেওয়াকে কেন্দ্র করে কোম্পানীর সাথে সমস্য তৈরি হওয়ায় কোম্পানী মামলা করতে পারে। এ বিষয়ে তিনি বেশি কিছু জানেন না। তবে দ্রুত এটি সমাধান হবে বলে তিনি মনে করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful