Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল রুবেলের দাফন রাতে।। কামদেবপুর গ্রামে চলছে কবর খননের কাজ

সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল রুবেলের দাফন রাতে।। কামদেবপুর গ্রামে চলছে কবর খননের কাজ

pic- 01আবু আক্তার,মেহেরপুর নিউজ ২৪ ডটকম,১০জুলাইঃ
রাজবাড়ী সদর উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে পুলিশ কনস্টেবল মেহেরপুরের ছেলে রুবেল সহ তিনজন নিহত হয়েছেন।নিহত রুবেল হোসেন মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রামের কৃষক রফিকুল ইসলাম ভূট্রো’র বড় ছেলে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে কনস্টেবল মো. রুবেল হোসেনের মৃত্যু হয়।
এদিকে অবিবাহিত পুলিশ কনস্টেবল রুবেলের মৃত্যু’র সংবাদে গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। গ্রামে চলছে দাফনের প্রস্তুতি। আজ রাতেই দাফন সম্পন্ন করা হবে জানিয়েছে পরিবার।
নিহত রুবেলের পারিবারিক সূত্রে জানাগেছে, ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহীনিতে রুবেল হোসেন যোগদান করে। সে রাজবাড়ী হাইওয়ে পুলিশ হিসাবে কর্মরত ছিল।
নিহত রুবেলের মামা মিলন হোসেন মেহেরপুর নিউজকে জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে ফরিদপুর পুলিশ লাইন মাঠে জানাযা শেষে লাশ নিয়ে মেহেরপুরের উদ্যেশে রওনা হবেন। তিনি আরো জানান, রাতে তার গ্রামের বাড়ী কামদেবপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে।
উল্লেখ্য,হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, রাত দেড়টায় খুলনার বাঘেরহাট থেকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি বাসকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাস যাত্রী হারুন শেখ, গাজী দেলয়ার হোসেনের ও চিকিৎসাধীন অবস্থায় পুলিশ কনস্টেবল মো. রুবেল হোসেনে’র মৃত্যু হয়। ওসি আরও জানান, ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.