Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / ১৬ ঘন্টা বিদ্যুৎ বিহীন কাটালো মেহেরপুরের দু’ইউনিয়নবাসী ।। জনজীবনে চরম ভোগান্তি

১৬ ঘন্টা বিদ্যুৎ বিহীন কাটালো মেহেরপুরের দু’ইউনিয়নবাসী ।। জনজীবনে চরম ভোগান্তি

imagesমেহেরপুর নিউজ,০৩ জুলাই:
১৬ ঘন্টা বিদ্যুৎ বিহীন অবস্থায় কাটাতে হলো মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ও তেতুলবাড়িয়া ইউনিয়নের ২০ গ্রামের মানুষকে। মঙ্গলবার ভোর ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত টানা ১৬ ঘন্ট বিদ্যুৎ না পেয়ে চরম ভোগান্তিতে পড়ে ২০ গ্রামের হাজার মানুষ। রাত ১০টার দিকে বিদ্যুৎ এলেও আবার কয়েকদফা লোড শেডিংয়ের কবলে পড়ে এই এলাকাবাসী। এছাড়া অন্যান্য দিনগুলোতে গড়ে ৫ থেকে ৬ ঘন্টার বেশী বিদ্যুৎ থাকে বলে তারা গ্রাহকরা অভিযোগ করেন।
তেতুঁলবাড়িয়া ইউনিয়নের কল্যানপুর গ্রামের আসাদুর রহমান বলেন, মঙ্গলবার ভোর থেকে টানা ১৬ ঘন্টা বিদ্যুৎ ছিলনা তেতুলবাড়িয়া ও পার্শ্ববর্তি কাজিপুর ইউনিয়ন এলকায়। রাত ১০টার দিকে বিদ্যুৎ এলেও তারপরও কয়েকবার আসা যাওয়ার মধ্যেই ছিল বলে তিনি জানান। এতে চরম ভোগান্তিতে পড়েছে তারা।
তেতুঁলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বলেন, বিদ্যুৎ সমস্যা বড় একটি সমস্যায় পরিণত হয়েছে এ এলাকায়। মঙ্গলবার দিনব্যাপী বিদ্যুৎ না পেয়ে পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজারের কাছে জানতে চাইলে তিনি পরিচয় পেয়ে ফোন কেটে দেন।
এ ব্যাপারে গাংনী উপজেলার দায়িত্বে থাকা এজিএম উত্তম কুমার সাহা বলেন, বিদ্যুৎ লাইনে বিপযর্য়ের কারনে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বেশ কিছুক্ষণ বন্ধ ছিল। সেটা মেরামত করে রাতে বিদ্যুত সরবরাহ করা হয়েছে।
তবে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আব্দুল মতিন বলেন, কুষ্টিয়া থেকে আসা মেইন লাইনের একটি ইনসিলেটর নষ্ট হয়েছিল। সেটা চিহিৃত করে মেরামত করতে সময় লেগেছে।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.