Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / ১৭ এপ্রিল মুজিবনগর আসছেন ডজন খানেক মন্ত্রী এমপি

১৭ এপ্রিল মুজিবনগর আসছেন ডজন খানেক মন্ত্রী এমপি

Mujibnagar-Memorial1মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ এপ্রিল:
ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় যোগ দিতে মেহেরপুরের মুজিবনগর আসছেন ডজন খানেক মন্ত্রী এমপি। ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় ও মেহেরপুর জেলা প্রশাসনের যৌথ আয়োজনে মুজিবনগরের শেখ হাসিনা মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের মন্ত্রী মোহাম্মদ নাসিম, এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে শিল্প মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আমির হোসেন আমু, এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, প্রধান মন্ত্রীর জ্বালানী ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক ই ইলাহি চৌধুরী,  ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) এমপি, সিমিন হোসেন রিমি, এমপি, রাজশাহীর সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন, মেহেরপুর -১ আসেনর এমপি ফরহাদ হোসেন, মেহেরপুরের সাবেক এসডিপিও মাহবুব উদ্দিন বীর বিক্রম।
71825222মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় ও মেহেরপুর জেলা প্রশাসনের  দেয়া আমন্ত্রন পত্র থেকে জানা গেছে, ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে ২ দিন ব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে,১৭ এ্প্রিল বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বেলা ১১ টায় মুজিবনগর স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ, বেলা ১১ টা ১৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও গার্ড অব অনার প্রদান, বেলা সাড়ে ১১ টায় মুজিবনগর দিবস উপলক্ষে অলোচনা সভা, সুবিধামত সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মুজিবনগর দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকাল ৪ টায় মেলা উদ্বোধন , সাড়ে ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

১৮ এপ্রিল শুক্রবার বিকাল সাড়ে ৪টায় মেলায় অংশগ্রহণকারী শ্রেষ্ট প্রতিষ্ঠানসমূহের মধ্যে পুরস্কার বিতারণ এবং বিকাল ৫ টায় মুক্তিযুদ্ধ প্রামান্যচিত্র প্রদশর্নী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.