Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের অনুষ্ঠানে অতিথি হিসেবে আসছেন এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম,প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম ও ড.তৌফিক-ই-ইলাহি সহ ৪ মন্ত্রী এবং দলীয় নেতৃবৃন্দ

১৭ এপ্রিল মুজিবনগর দিবসের অনুষ্ঠানে অতিথি হিসেবে আসছেন এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম,প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম ও ড.তৌফিক-ই-ইলাহি সহ ৪ মন্ত্রী এবং দলীয় নেতৃবৃন্দ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১৬ এপ্রিল):
১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবসের অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিতে মেহেরপুরের মুজিবনগর আম্রকাননে আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম,প্রধানমন্ত্রীর প্রশাসন ও সংস্থাপন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম ও প্রধান মন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহি সহ ৪ মন্ত্রী,দলীয় নেতৃবৃন্দ,সেক্টর কমন্ডারস ফোরাম নেতৃবৃন্দ সহ অনেকে। মন্ত্রীদের মধ্যে রয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা:আ,ফ,ম,রুহুল হক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নজান সুফিয়ান,মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম(অব:),প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মো: মোতাহার হোসেন এমপি।
এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহাবুবুল আলম হানিফ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক এমপি,রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামন লিটন সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন ও খুলনা বিভাগের সকল আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।
১৭ এপ্রিল ভোর ৫ টা ৪০ মিনিটে মুজিবনগর স্মৃতি সৌধে জাতীয় পতাকা উত্তোলন করবেন মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম। সকাল ৬ টায় তিনি মুজিবনগর স্মৃতি সৌধে পুষ্পমাল্য অর্পন করবেন। সকাল ১০ টা ১৫ টা দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
বেলা ১১ টায় শেখ হাসিনা মঞ্চে মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।
সভাপতিত্ব করবেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর ১ আসনের এমপি জয়নাল আবেদীন ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.