Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / ১৭ এপ্রিল মুজিবনগর দিবস পালনের সব প্রস্তুতি শেষ।। চলছে ধোয়া মোছা আর রং তুলির কাজ।। মুজিবনগর স্মৃতি সৌধ জুড়ে গড়ে তোলা হয়েছে নিশ্চিদ্র নিরাপত্তা

১৭ এপ্রিল মুজিবনগর দিবস পালনের সব প্রস্তুতি শেষ।। চলছে ধোয়া মোছা আর রং তুলির কাজ।। মুজিবনগর স্মৃতি সৌধ জুড়ে গড়ে তোলা হয়েছে নিশ্চিদ্র নিরাপত্তা

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৬ এপ্রিল:
৪০ তম মুজিবনগর দিবস পালনের আর মাত্র এক দিন বাকি। ইতিমধ্যে সবধরনের প্রস্তুতি শেষ করেছে জেলা প্রশাসন ও মেহেরপুর জেলা আওয়ামীলীগ। এখন চলছে শেষ মূহূর্তের প্রস্ততি।
১৭ এপ্রিল কে ঘিরে ধোয়া মোছা চলছে স্মৃতি সৌধ। রং তুলির কাজ চলছে শেখ হাসিনা মঞ্চ ও স্মৃতি সৌধের প্রবেশ পথকে ঘিরে। চলছে জনসভার মঞ্চ তৈরীর কাজ। সব মিলিয়ে ১৭ এপ্রিল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ঘিরে মুজিবনগর তথা গোটা মেহেরপুর জুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে গোটা জেলা সেজেছে বর্ণিল সাজে। মুজিবনগর সহ জেলার বিভিন্ন পয়েন্টে তৈরী হয়েছে শতাধিক তোরন। সড়ক গুলো সাজানো হয়েছে নানা রং বেরংয়ের পতাকা দিয়ে।
অন্যদিকে ১৭ এপ্রিলে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে গোটা মুজিবনগর কমপ্লেক্্র এলাকাকে ঘিরে ফেলা হয়েছে নিরাপত্তার চাঁদরে। মুজিবনগর স্মৃতি সৌধে প্রবেশের শুরু করা হয়েছে কড়াকড়ি।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মো: জাফর আলী বলেন,মুজিবনগর থানার আইন শৃংখলা পরিস্থিতি খুবই ভাল। এখানে আইনশৃংখলা নিয়ে কোন সমস্যা নেই। ১৭ এপ্রিল প্রধানমন্ত্রী মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। প্রধানমন্ত্রী যোগদানকে নিরাপদ ও সুষ্ঠ সুন্দর করার জন্য আমরা পর্যাপ্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার ব্যাপারে আমরা সজাগ রয়েছি। যেখানে যেভাবে ব্যবস্থা নেয়ার দরকার সেভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে। আশারাখি সুন্দর ও সুষ্ঠভাবে অনুষ্ঠান শেষ করতে পারবো।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.