Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / ১৭ হাজার প্রদিপ প্রজ্জ্বলন সহ নানা আয়োজনে মেহেরপুরে জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালন হচ্ছে

১৭ হাজার প্রদিপ প্রজ্জ্বলন সহ নানা আয়োজনে মেহেরপুরে জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালন হচ্ছে

মিজানুর রহমান মিজান
১৭ হাজার প্রদিপ প্রজ্জ্বলন সহ নানা আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরে জাতির জনক বঙ্গবনদ্ধু শেখ মুজিবর রহমানের জন্ম দিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। দিনব্যাপী অন্যান্য আয়োজনের মধ্যে রয়েছে বর্ণাঢ্য র‌্যালী, জাতির জনক বঙ্গবনদ্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য রক্তদান কর্মসূচী,শিশুদের বিভিন্ন প্রতিযোগীতা,সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবনদ্ধুর জন্ম দিবস ও মুক্তিযুদ্ধ সম্পর্কে আলোচনা সভা,সকল মসজিদে মিলাদ ও অন্যান্য ধর্মীয় উপসানালয়ে বিশেষ প্রার্থনা,সনদ্ধ্যায় শেখ মুজিবর রহমানের জীবনের উপর আলোচনা সভা এবং সর্বশেষে রাত ৯ টায় মেহেরপুর ষ্টেডিয়াম মাঠে গণ মোমবাতি প্রজ্জ্বলন। আর এসব কর্মসূচী বাসত্মবায়ন করছে মেহেরপুর জেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান।
আজ ১৭ মার্চ সকাল পৌনে ৮ টার সময় মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে একটি বর্ণাঢ্য র‌্যালী মেহেরপুর সমাসুজ্জোহা পার্ক থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসনের কার্যালয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা প্রশাসকের চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য মো: জয়নাল আবেদীন। সভাপতিত্ব করেন মেহেরপুরের জেলা প্রশাসক জামালউর্দ্দীন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মেহেরপুরের পুলিশ সুপার ইকবাল হোসেন,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাষ্টার আব্দুল মান্নান,আশকার আলী,শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম এবং স্কুল ছাত্রী শুভ ও পিংকি।
সকাল পৌনে ৯ টায় মেহেরপুর জেলা সিভিল সার্জন অফিসের উদ্যেগে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে রক্তদান কর্মসূচী শুরু হয়। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য মো: জয়নাল আবেদীন এ কর্মসূচীর উদ্বোধন করেন।
সকাল ১০ টায় জেলা শিশু একাডেমীর উদ্যেগে জেলা একাডেমী মিলনায়তনে শিশুদের চিত্রাংকন,রচনা প্রতিযোগীতা,উপস্থিত বক্তৃতা ও গল্প বলা প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.