Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / ৪৭তম গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

৪৭তম গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মেহেরপুর নিউজ, ০৮ সেপ্টেম্বর:
মেহেরপুর সদর উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে সদর উপজেলার ঝাউবাড়িয়া বিদ্যালয় মাঠে অনুস্থিত ৪৭তম গ্রীস্মকালীন ক্রীয়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শনিবার দুপুরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ আহম্মেদ বিজনের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, একাডেমীক সুপার ভাইজার আনোয়ার হোসেন , জেলা পরিষদের সদস্য খাজা ময়নুদ্দীন, ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রব প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন আগেরকার দিনে বিাল বেলায় আমরা খেলার মাঠে থেকে ফিরতে দেরী হলে আমাদের মায়েরা কান ধরে বাগিতে নিয়ে আনতো, আবার আমরা চুপি চুপি খেলতে যেতাম আর এখানকার মায়েরা ছেলেদের কান ধরে খেলার মাঠে নিতে পারে না। এখনকার ছেলে মেয়েরা খেলার মাঠে না গিয়ে ঘরের দরজা বন্ধ করে ঘরেম মধ্যে ফেইসবুক দেখে। যে কারনে আমরা খেলাধুলা থেকে ক্রমশ পিছিয়ে যাচ্ছি।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ ফুটবল, হ্যান্ডবল, কাবাডী এবং সাতাঁর প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। এসময় সেখানে অন্যদের মাঝে মেহেরপুর পৌরসভার কাউন্সিলর জাফর ইকবাল, প্রধান শিক্ষক মিয়ারুল ইসলাম, ফজলুল হক, এমদাদুল হক, ইসরাইল হোসেন, তাহাজউদ্দীন, আশরাফুজ্জামান, সফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.