Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / “জাতির জনক বঙ্গবনদ্ধুর শুভ জন্মদিনে হে পিতা তোমায় স্মরি বারংবার” ১৭ হাজার প্রদিপ জ্বালিয়ে জাতির জনককে জন্মদিনের শুভেচ্ছা জানালো মেহেরপুরবাসী

“জাতির জনক বঙ্গবনদ্ধুর শুভ জন্মদিনে হে পিতা তোমায় স্মরি বারংবার” ১৭ হাজার প্রদিপ জ্বালিয়ে জাতির জনককে জন্মদিনের শুভেচ্ছা জানালো মেহেরপুরবাসী

নিউজ ডেস্ক
“জাতির জনক বঙ্গবনদ্ধুর শুভ জন্মদিনে হে পিতা তোমায় স্মরি বারংবার” ১৭ হাজার প্রদিপ জ্বালিয়ে লেখা হলো জাতির জনককে মেহেরপুর জেলাবাসীর পক্ষ থেকে জানানো জন্মদিনের শুভেচ্ছা বাণী। আর মেহেরপুর জেলা সৃষ্টির পর এই প্রথমবারের মত চোখ জুড়ানো আর মন পাগল করা এই ব্যতিক্রমী আয়োজনটি করেছে মেহেরপুরের জেলা প্রশাসন। যার নেতৃত্বে ছিলেন মেহেরপুরের সুযোগ্য জেলা প্রশাসক জামালউর্দ্দীন আহমেদ। সহযোগীতা করেছেন রাজনৈতিক নেতৃবৃন্দ,সরকারি ও বেসরকারি কর্মকর্তা বৃন্দ সহ জেলার সর্বসত্মরের মানুষ।
এদিকে এই প্রদিপ প্রজ্জ্বলন এক নজর দেখতে মেহেরপুর ষ্টেডিয়ামে ছুটে আসে নারী-পুরুষ সহ হাজার হাজার মানুষ। মাঠে জড়ো হয় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্‌ মিডিয়ার সাংবাদিকরা। প্রদিপ প্রজ্জ্বলন দেখে ৭০ বছরের বৃদ্ধ আবুল হোসেনের অনুভুতি“আমার জীবনে এত সুন্দর জিনিস আর কখনও দেখিনি,জাতির জনককে আজ সবটুকু ভালোবাসা উজাড় করে দিয়েছি। ”
আজ ১৭ মার্চ সাড়ে ৯ টার দিকে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে মেহেরপুর ষ্টেডিয়াম মাঠের এই প্রদিপ প্রজ্জ্বলনের উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদিন। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুরের জেলা প্রশাসক ও প্রদিপ প্রজ্জ্বলনের মূল পরিকল্পনাকারী জেলা প্রশাসক জামালউর্দ্দীন আহমেদ,মেহেরপুরের পুলিশ সুপার ইকবাল হোসেন,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক সহ সর্বসত্মরের জনগন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.