Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুর নিউজ ৭ম বছরে :: সংসদ সদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বাণি

মেহেরপুর নিউজ ৭ম বছরে :: সংসদ সদস্য, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বাণি

মেহেরপুর নিউজ: ৭ম বছরে পদার্পন:

আজ আন্তর্জাতিক মাতৃভাষা। ১৯৯৮ সাল থেকে বাংলা ভাষার জন্য দিবসটি পালন করে আসছে বিশ্ববাসী। একমাত্র বাংলা ভাষাই যার জন্য প্রাণ বিসর্জন দিতে হয়েছে। সে আমরি বাংলাভাষা’ । এমনই একটি ঐতিহাসিক দিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মেহেরপুর জেলার প্রথম অনলাইন পত্রিকা মেহেরপুর নিউজ ডট কম। ২০১০ সালের এই দিন বিকালে ‍”আমরা সকলের কথা বলি” শ্লোগানে যাত্রা শুরু করে মেহেরপুর নিউজ।  আজ মেহেরপুর নিউজ ৭ম বছরে পদার্পন করলো। মেহেরপুর নিউজের ৭ম বছরে পদার্পন উপলক্ষে তার শুভকামনায় শুভেচ্ছা বাণী জানিয়েছে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, জেলা প্রশাসক মো: শফিকুল ইসলাম, পুলিশ সুপার হামিদুল আলম। মেহেরপুর নিউজ পরিবারের পক্ষ থেকে তাদের জানাই ৭ম বছরের পদার্পন উপলক্ষে অভিভন্দন ও শুভেচ্ছা।

mpবাণি

স্বাধীন বাংলাদেশের প্রথম রাজধানী ঐতিহাসিক মুজিবনগর কেন্দ্রীক মেহেরপুর জেলা। দরবেশ মেহেরুল্লার স্মৃতি বিজড়িত, স্বামী নিগমানন্দ, মুন্সি জমির উদ্দিন সহ বহু গুণী মানুষের জন্মস্থান, আম, লিচু, কাঠালে ভরপুরের জেলা মেহেরপুর। কিন্তু স্বাধীনতার এই দীর্ঘ সময় পাড়ি দিলেও এলাকার উন্নয়ন হয়নি আনরূপ। এমন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলাদেশ বাস্তবায়নে কাজ করে যাছে বর্তমান সরকার। উন্নযনের ধরাবাহিকতায় দেশ আজ নিম্ম মধ্যেম আয়ের দেশে পরিণত হয়েছে। উন্নয়নের এই ধারাবহিকতা ধরে রাখতে দরকার স্বাধীন গনমাধ্যম। মানুষকে সঠিক তথ্য জানানোর এই মহান কাজটি করে যাচ্ছে মেহেরপুর নিউজ নামের এই অনলাইনটি। আমি মেহেরপুর নিউজের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভক্ষণে এর সাথে জড়িত সকলকে জানায় শুভেচ্ছা ও অভিনন্দন। এগিযে যাক মেহেরপুর নিউজ। এগিয়ে যাবে মেহেরপুর।

মোঃ ফরহাদ হোসেন,সংসদ সদস্য,মেহেরপুর-১

 

Dc

ঐতিহাসিক মুজিবনগর খ্যাত মেহেরপুর জেলার প্রথম অনলাইন পত্রিকা মেহেরপুর নিউজ ডট কম। পত্রিকাটির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এই জেলা দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি অনুন্নত জেলা। এই জেলা থেকে স্থানীয় ভাবে নিয়মিত কোন দৈনিক বা সাপ্তাহিক পত্রিকা প্রকাশিত হয় না। তাই মানুষের জানার খোরক মিটিয়ে মেহেরপুর নিউজ ডট কম আজ একটি প্রতিষ্ঠিত নাম। জেলার যে কোন উন্নয়ন, সমস্যা সম্ভবনার খবর বা কোন আলোচিত ঘটনা মেহেরপুর নিউজের মাধ্যমে জেলাসহ জেলার বাহিরে ও প্রবাসী পাঠকের কাছে পৌছে দিচ্ছে প্রতিনিয়ত। মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে জেলাকে বাল্য বিবাহ মুক্ত জেলা ঘোষনা করার আন্দোলন চলছে। সেই আন্দোলনে আমরা মেহেরপুর নিউজকে পাশে পেয়েছি সব সময়। আমি মেহেরপুর নিউজের প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভক্ষণে এই অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ এর সাথে জড়িত সকল সংবাদ কর্মী, পাঠক, শুভাকাংক্ষিকে জানাচ্ছি প্রাণঢালা শুভেচ্ছা। সেই সাথে মেহেরপুর নিউজের শুভকামনা জানায়।

মো: শফিকুল ইসলাম,জেলা প্রশাসক, মেহেরপুর

 

DSC_0303

আজ মেহেরপুর নিউজ ডট কমের জন্মদিন। আজ ছয় পেরিয়ে সাত বছরে পা দিল অনলাইন পাঠকপ্রিয় মেহেরপুর নিউজ ডটকম । ২০১০ সালের একুশে ফেব্রুয়ারি যাত্রা শুরু করে। প্রকাশনালগ্ন থেকেই সত্যিকারের গণমানুষের মুখপত্র হওয়ার চেষ্টা চালিয়েছে। সে চেষ্টা সফল হয়েছে। বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সাংবাদিকতার অঙ্গীকার পূরণে পিছপা হইনি। ফলশ্রুতিতে বীরদর্পে তার পথচলা। সচেতন জনগণের অকুণ্ঠ সমর্থন, সীমাহীন ভালোবাসাই ছিল এই পথচলার একমাত্র শক্তি ও সাহস। শুরু থেকেই সত্য প্রকাশে আপসহীনতার প্রমাণ রেখে চলেছে। আগামিতেও তা অব্যাহত থাকবে। সাতবছরে পদার্পণের এ আনন্দঘন মুহূর্তে আমরা শুভেচ্ছা জানাই অগণিত পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে। কামনা করি সবার নিরন্তর সুস্থ জীবন। সফল হোক মেহেরপুর নিউজের পথচলা।

মো: হামিদুল আলম,পুলিশ সুপার মেহেরপুর

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.