বর্তমান পরিপ্রেক্ষিত

অধ্যক্ষ আখতারুজ্জামানকে বিদায় সংবর্ধনা

By মেহেরপুর নিউজ

January 25, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বিএম কলেজের অধ্যক্ষ আখতারুজ্জামান চাকরি থেকে অবসর গ্রহণ করায় তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বিএম কলেজ মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বিএম কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিমের সভাপতিত্বে বিদায় সংবর্ধন অনুষ্ঠানে মানপত্র পাঠ ও বিদায়ী অধ্যক্ষকে মানপত্র প্রদান করেন সহকারী শিক্ষক মাহমুদা সুলতানা।

মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজের উদ্যোগে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারি অধ্যাপক রওশনারা পারভীন। সহকারী শিক্ষক আব্দুস সাত্তারের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোখলেছুর রহমান,সহকারী প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ, সহকারী শিক্ষক আব্দুল ওহাব, হাসানুজ্জামান, জাহাঙ্গীর আলম, মফিজুর রহমান কামরুজ্জামান প্রমুখ।

এদিকে এর আগে বিদায়ী অধ্যক্ষ আখতারুজ্জামানকে মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বি এম কলেজের শিক্ষক ও ছাত্রীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এবং বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে অবসরপ্রাপ্ত শিক্ষক শাফিনাজ আরা ইরানি, ম্যানেজিং কমিটির সদস্য কে এম আহসানউল্লাহ লাভলু,সাইদুর সুজন,সহকারী শিক্ষক মাসুদা আক্তার,রোকসানা আখতার রুবিনা আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।