অন্যান্য

অন্যরকম একটি সন্ধ্যা এতিম মেয়ে শিশুদের !

By মেহেরপুর নিউজ

August 12, 2015

মেহেরপুর নিউজ,১২ আগষ্ট: সাগর নদী পাহাড় ভরা এ ধরনীর বুকে এক শ্রেনির মানুষ আছে দেখো কেমন সুখে। জন্ম মৃত্যু যাদের জীবন অন্ধকারে কাটে ছোটো খাটো সুখ তাদের বিক্রী হয় হাটে। বুভুক্ষ ঐ মানুষ গুলির দুঃখের অন্ত নাই, বড়ো ছোটো সবাই- এসো হাতে হাত মিলাই। কবিতার লাইনগুলির মতই মিলে গেল শিশু পরিবারের মেয়েদের একটি সন্ধ্যা।

মুজিবনগরে শিশু পরিবারের এতিম মেয়ে শিশুদের সাথে একটি আনন্দঘন সন্ধ্যা কাটালেন মেহেরপুর মহিলা ক্লাবের নেত্রীরা। মহিলা ক্লাবের নেত্রীদের পেয়ে যেন পরিবার ছাড়া, মায়ের স্নেহ বঞ্চিত মেয়েরা ভুলে গেল তাদের বেদনার কথা।

মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর মহিলা ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক পত্মী অ্যাড. লতিফা খানম চৌধুরীর নেতৃত্বে মহিলা ক্লাবের নেত্রীরা মুজিবনগর কমপ্লেক্সের শিশু সদনে পৌছালে তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় এতিম মেয়ে শিশুরা। সন্ধ্যায় তারা নেচে গেয়ে মাতিয়ে তোলেন মহিলা ক্লাবের নেত্রীদের। মহিলা ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক পত্মী তাদের প্রতি মুগ্ধ হয়ে প্রত্যেক শিশুর হাতে উপহার তুলে দেন। ঈদ উত্তর এ পূর্ণমিলণীতে জেলা প্রশাসক পত্মী ও মহিলা ক্লাবের সভানেত্রী অ্যাড. লতিফা খানম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহিলা ক্লাবের সহ-সভানেত্রী শিউলি পারভিন, সম্পাদিকা ও সহকারী কমিশনার শ্রভ্রা দাস, সদস্য ফারজানা হাসান, নারগিছ পারভিন, মাসুদা ইয়াসমিন, সহকারী কমিশনার ফাতেমাতুজ জোহরা প্রমুখ। পরে সভানেত্রী সকল শিশুর মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করেন।