অন্যান্য

অবশেষে নৌকাডুবির ১৭ ঘন্টা পর নিখোঁজ দু’ছাত্রীর লাশ উদ্ধার

By মেহেরপুর নিউজ

August 10, 2015

আপডেট

মেহেরপুর নিউজ,১০ আগষ্ট:

নৌকা ডুবির ১৭ ঘন্টা পর ৩য় দফা তল্লাশি চালিয়ে নিখোজ দু’ছাত্রী ববিতা ও তানিয়ার লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে ডুবুরী দল। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ডুবুরী দল দু’জনের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে নদীর পাড়ে ভীড় উৎসুক জনতা লাশ দেখতে হুমড়ী খেয়ে পড়ে।স্বজনদের আহাজারিতে ভৈরব পাড়ের আকাশ স্তব্ধ হয়ে পড়েছে।

রোববার দুপুর আড়াইটার দিকে স্কুল শেষ করে বাড়ি ফেরার সময় ২৫ জন ছাত্রছাত্রীসহ নৌকা ডুবে যায়। এদের ম‌ধ্যে সক‌লেই উদ্ধার হ‌লেও এখনো দু’জন ছাত্রী নি‌খোজ র‌য়ে‌ছে। তারা হ‌লো মু‌জিবনগ‌রের র‌সিকপুর গ্রা‌মের হা‌শে‌মের মে‌য়ে ব‌বিতা ও হাবুর মে‌য়ে তা‌নিয়া। তারা দুজ‌নই বাগোয়ান মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

রোববার মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, নারী সংসদ সদস্য সেলিনা আখতার বানু, জেলা প্রশাসক মো: শফিকুল ইসলাম, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তল্লাশি কাজের তদারকি করেণ।অপরদিকে, ঘটনার পরপরই খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের পৃথক দুটি দল ঘটনাস্থলে পৌছালেও নদীর কিনারে নির্বীকার হয়ে অবস্থান করতে দেখা যায়।তবে, ঘটনার পর থেকে গ্রামবাসীরা তন্ন করে তল্লাশি চালিয়েও সন্ধ্যা পর্যন্ত নিখোজ ২ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি।