বর্তমান পরিপ্রেক্ষিত

অাপডেট :: গাংনীতে এনামুল হক হত্যাকান্ডের ঘটনায় মামলা

By মেহেরপুর নিউজ

July 30, 2017

মেহেরপুর নিউজ,৩০ জুলাই:

মেহেরপুরের গাংনীতে আওয়ামী লীগ কর্মী এনামুল হক নুইলোকে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক ইউপি সদস্য ও কৃষক লীগ নেতা আতিয়ার রহমানকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার দুপুরে নিহতের বড় ভাই ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল বাদী হয়ে গাংনী থানায় এই হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকায় আটক রবিউল ইসলাম নাহিদসহ আরো আটজনকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সাবেক ইউপি সদস্যকে প্রধান করে ৯ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। শনিবার রাতেই একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুলের ভাই এনামুল হক নুইলো নওয়াপাড়া পাড়া বাজার থেকে একটি মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে নওয়াপাড়া ঈদগাঁ পাড়া এলাকায় ৮/১০ জন চিহ্নিত সন্ত্রাসী তার পথরোধ করে। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এনামুল হক নুইলোকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণ পরেই চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার ভোর ৪টার দিকে মারা যান তিনি। রবিবার বিকেলে তার লাশ নিজ গ্রামে পৌঁছানোর পর সন্ধ্যার দিকে দাফন হয়েছে।