টপ নিউজ

অ্যাড. আব্দুস সালামের মৃত্যুতে মেহেরপুর জেলা বিএনপি শোকহত

By মেহেরপুর নিউজ

July 07, 2020

মেহেরপুর নিউজ:

মুক্তিযোদ্ধা দলের সাবেক কেন্দ্রীয় সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম মৃত্যুতে মেহেরপুর জেলা বিএনপি‘র সভাপতি  মাসুদ অরুন ও সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন গভীরভাবে শোকহত।

অ্যাড. আব্দুস সালাম মৃত্যুকালীন সময়  বয়স ছিল ৭০ বছর। গতকাল সোমবার রাত ১১ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  মেহেরপুর জেলার গাংনী উপজেলার বাওট গ্রামে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

মঙ্গলবার সন্ধ্যায় এক শোকবার্তায় মেহেরপুর জেলা বিএনপি‘র সভাপতি  মাসুদ অরুন ও   সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম আব্দুস সালাম মেহেরপুর জেলা বিএনপিকে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিক্তির উপর প্রতিষ্ঠিত করতে নিবেদিত প্রান হয়ে কাজ করেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দালন সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা বিএনপি‘র স্থানীয় নেতাকর্মীদের নিকট অনুপ্রেলণা হয়ে থাকবে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত।

মেহেরপুর জেলা বিএনপি শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।