তথ্য প্রযুক্তি

আইসফট আইটি সল্যুয়েশন’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

October 12, 2016

মেহেরপুর নিউজ, ১২ অক্টোবর:

EySoft IT Solution এর ষষ্ঠ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর প্রিন্সকিচেন হোটেলে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বেসিস পরিবার , ই-ক্যাব পরিবার ,গ্রাহক , ই-উয়াই সফট পরিবার এবং শুভাকাংখীগন উপস্থিত ছিলেন।

EySoft ২০১০ থেকে ওয়েব সলুশান সেবা নিয়ে বাংলাদেশ বাজারে যাত্রা শুরু করে। দেশ এবং আন্তর্জাতিক বাজারে ওয়েব হোস্টিং এর চাহিদার দিকে লক্ষ্য রেখে EyHost নামে একটি নতুন ব্রান্ড করে ওয়েব হোস্টিং এবং ওয়েব সার্ভার দিচ্ছে। বাংলাদেশ সহ পুরা এশিয়া অঞ্চলের জন্য খুব কম লেটেনছি এবং দ্রুত সার্ভার এর গতিতে সেবা দিতে EyHost একমাত্র কোম্পানি যারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশ এবং সিঙ্গাপুরের সার্ভার এর থেকে আন্তর্জাতিক মানে সেবা দিচ্ছে।

উক্ত অনুষ্ঠানে,ই-উয়াই সফটের প্রধান নির্বাহী কর্মকর্তা মেহেরপুরের সন্তান ইমরান হোসেন বলেন, ওয়েব হোস্টিং সেবাতে বাংলাদেশ থেকে ব্যবসার অপার সুযোগ আছে, দেশের লোকবল কাজে লাগিয়ে, আমরাই পারব বিশ্বের কোম্পানিগুলোর সাথে পাল্লা দিয়ে সামনে এগিয়ে যেতে। ইরমান হোসেন আরও বলেন,  এই সেক্টর এ কাজ করার অনেক সুযোগ আছে, এই সেবার মান এবং প্রয়োজনীয়তা মেটাতে আমাদের প্রচুর পরিমাণে সার্ভার এডমিনিস্ট্রেটর প্রয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) বাংলাদেশের সভাপতি রাজিব আহমেদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিসের) সহ-সভাপতি রাশিদুল হাসান. আরিফুল হাসান অপু Convener, NASA – National Aeronautics and Space Administration সহ বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রির অনেক সু-পরিচিত ব্যাক্তিত্ত্ব।

উক্ত অনুষ্ঠানে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ ‘EySoft IT Solution’ কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, EyHost কে দিকনির্দেশক মেনে আরও হোস্টিং কোম্পানি গড়ে উঠার আশাবাদ ব্যক্ত করেন।’। রাশিদুল হাসান EyHost কে শুভেচ্ছা জানান এবং দেশের সুনাম সারা বিশ্বে ছড়িয়ে দিয়ে উৎসাহ দেন।

উপস্থিত আতিথিবৃন্দ, EySoft IT Solution কে শুভেচ্ছা জানাই এবং EySoft IT Solution এর মঙ্গল কামনা করেন। কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা হই এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হই।