নির্বাচন

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফরহাদ হোসেনের নির্বাচনী মিছিল

By মেহেরপুর নিউজ

January 04, 2024

মেহেরপুর নিউজ:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মেহেরপুর-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পক্ষ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে এ নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের নেতৃত্বে তার বাসভবনের সামনে থেকে মিছিলটি শুরু করে শহরের প্রধান সড়ক ঘুরে ভূমি অফিস মোড়, মাধ্যমিক বালিকা বিদ্যালয় সড়ক, টি এন্ড টি সড়ক, বড়বাজার সড়ক হয়ে শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানের সামনে গিয়ে শেষ হয়।

পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বক্তব্য রাখেন।মিছিলে অন্যদের মধ্যে যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সৈয়দা মোনালিসা ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহিন,মেহেরপুর জেলা জজ কোটের পিপি এডভোকেট পল্লব ভট্টাচার্য, শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল,বুড়িপোতা ইউনিয়নের শাহজাহান,কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, মেহেরপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা কামাল রুনু, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল সালাম বাঁধন প্রমুখ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে সন্ধ্যার পরপরই বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শামসুর জন্য সম্মিলিত হয়। এ সময় শামসুর জনগণ এলাকা জনসমুদ্র পরিণত হয়ে যায়। চলাকালীন সময়ে পুরো মেহেরপুর শহর যানজট সৃষ্টি হয়।