জাতীয় ও আন্তর্জাতিক

আওয়ামীলীগ সরকার সমুদ্রসীমা জয় করেছে—–এমপি ফরহাদ হোসেন

By মেহেরপুর নিউজ

September 28, 2015

মেহেরপুর নিউজ,২৮ সেপ্টেম্বরঃ মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেন,স্বাধীনতার দীর্ঘ সময়ে অনেক সরকার ক্ষমতায় এসেছে কিন্তু দেশের তেমন একটা উন্নয়ন হয়নি। বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন শুরু হয়েছে। তিনি বলেন,আওয়ামীলীগ সরকার সমুদ্রসীমা জয় করেছে।উন্নয়ন ঘটিয়েছে বিদ্যুৎ ব্যবস্থার। সোমবার সকালে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেহেরপুর সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক খায়রুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার

আহমারুজ্জামান,গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসানউল্লাহ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ময়নুল হাসান,পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু,আওয়ামীলীগ নেতা আশকার আলী। সভাপতিত্ব করেন মেহেরপুরের জেলা প্রশাসক শফিকুল ইসলাম। প্রধান অতিথি বলেন,বর্তমান সরকারের প্রতিশ্রুতি মোতাবেক মেহেরপুর ভৈরব নদ খননের কাজ শুরু হয়েছে। অচিরেই রেল পথের কাজ শুরু হবে। ফরহাদ হোসেন বলেন,২০২১ সালের যে রুপকল্প রয়েছে বর্তমান উন্নয়ন ধারায় আগামী ২০১৯ সালের মধ্যেই আমরা তা শেষ করতে পারবো। তিনি বলেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার বলে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। এর আগে এমপি ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।র‌্যালী শেষে প্রধান অতিথি ফিতা কেটে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন।

এদিকে, মেহেরপুরের গাংনীতে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলা উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ টার দিকে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে শেষ হয়। র‌্যালিতে সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহিদুজ্জামান খোকনসহ সরকারী কর্মকর্তা শিক্ষক শিক্ষিকা স্কুল কলেজের ছাত্রী ছাত্রী ও স্থাণীয় কয়েকটি বেসরকারী এনজিও প্রতিনিধিরা অংশ নেয়।