বর্তমান পরিপ্রেক্ষিত

আগামী কাল অরণি‘র আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সংস্কৃতিক সন্ধ্যা

By মেহেরপুর নিউজ

January 09, 2022

মেহেরপুর নিউজ:

“অনিয়ম ও অকল্যানের বিরুদ্ধে শিল্পের শানিত উদ্যাগ” শ্লোগান নিয়ে মেহেরপুর অরণি থিয়েটার পরিবার ঘোষিত ১ বছর ধরে ব্যস্তবায়িত ৫০টি সংস্কৃতিক পরিভ্রমন কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সংস্কৃতিক সন্ধ্যার আয়েজন করতে যাচ্ছে অরণি থিয়েটার।

আগামী কাল ১০ জানুয়ারী  সন্ধ্যা সাড়ে ৬ টায়  শহীদ ড. শাসসুজ্জোহা পার্কে অরণি‘র এই আয়োজনে প্রধান অনুপ্রেরক হিসেবে উপস্থিত থাকবেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হাজী গোলাম রসুল।

অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে থাকবেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম। অরণির এ আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধন করবেন মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

অরণি থিয়েটার ও অরণি চিলড্রেন থিয়েটারের সভাপতি নিশান সাবের বলেন. শুদ্ধ সংস্কৃতিক চর্চা আমাদের লক্ষ। আমরা একটি  সংস্কৃতির মনস্ক প্রজন্ম তৈরীর জন্য চেষ্টা করে যাচ্ছি। এর ধারাবাহিকতায় আগামী কাল সন্ধ্যা সাড়ে ৬ টার শহীদ ড. শাসসুজ্জোহা পার্কে আমাদের এই আয়োজন।

তিনি আরোও জানান, অরণি থিয়েটার পরিবার ঘোষিত ১ বছর ধরে ব্যস্তবায়িত ৫০টি সংস্কৃতিক পরিভ্রমন কর্মসূচির আগামীকালের অনুষ্ঠানে  দর্শকদের জন্য থাকবে মঞ্চ থেকে তাৎক্ষণিক প্রশ্ন- উত্তর পর্ব। আমাদের আয়োজনকে সফল করতে সকলের উপস্থিত কামনা করছি।