টপ নিউজ

আগামী মাস থেকে ডলার সংকট থাকবেনা-সালমান এফ রহমান

By মেহেরপুর নিউজ

November 26, 2022

মেহেরপুর নিউজ:

আগামী জানুয়ারী মাস থেকে আমাদের যে ডলারের সংকট আছে তা ঠিক হয়ে যাবে। রমজান মাসের আগে যা যা আমদানি করার কথা সেগুলি হবে। রমজান মাসে কোন সমস্যা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে কাজ করছেন। আন্তর্জাতিক বাজার সব কিছুর দাম বেড়ে গেছে। আমরা যখন আমদানি করছি তখন সেটার একটা ইফেক্ট আসছে।

শনিবার সকালে মেহেরপুরের মুজিবনগরে আইএফইসি ব্যাংকের ১ হাজার তম উপশাখা উদ্বোধনের আগে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পনকালে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আইএফআইসি ব্যাংকের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি এ সব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন।

মেহেরপুরের মুজিবনগরে আইএ্ফআইসি ব্যাংকের ১ হাজার তম উপ শাখার উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় মুজিবনগর অডিটোরিয়ামে এক হাজার তম উপ শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি আইএফ আইসি ব্যাংকের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।

পরে মুজিবনগর মুজিবনগর শহীদ স্মৃতি কমপ্লেক্স মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। আলোচনা সভায় বিষেশ অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি হাজী গোলাম রসুল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এর আগে মেহেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি‘র পক্ষ থেকে উপদেষ্টা সালমান এফ রহমান এমপি ফুলের শুভেচ্ছা জানানো হয়। এবং উপদেষ্টা সালমান এফ রহমান এমপি এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেনকে ক্রেষ্ট প্রদান করা হয় মেহেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি‘র পক্ষ থেকে।

এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, মেহেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি হাজী গোলাম রসুল, সহ-সভাপতি আশকার আলী, হাজী নুর হোসেন আঙ্গুর, সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল, কোষাধ্যক্ষ্য মোঃ ফুরকান আলী, কার্য নির্বাহী সদস্য আসলাম খান পিন্টু, সাজ্জাদুল আনাম, ফারুক হোসেন, সাফুয়ান আহমেদ রুপক সহ আইএফআইসি ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।