জাতীয় ও আন্তর্জাতিক

আজ বেলা ১১ টায় মেহেরপুরে স্থল বন্দর চাই” এই দাবীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী

By মেহেরপুর নিউজ

April 12, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১২ এপ্রিল: আর মাত্র দু’ঘন্টা পর “ব‍াণিজ্যিক জেলা গড়ার লক্ষ্যে” মেহেরপুরে স্থল বন্দর চাই” এই দাবীতে  জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করবে মেহেরপুর স্থল বন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরাম। আজ বেলা ১১টায় শুরু হয়ে ১২ টা পর্যন্ত স্থায়ী হবে এই মানববন্ধন।

সংগঠনের মূখপাত্র  সাপ্তাহিক “ঢাকা থেকে” এর সম্পাদক ও প্রকাশক এম এ এস ইমন মোবাইল ফোনে মেহেরপুর নিউজকে বলেন,সব ধরনের প্রস্তুতি শেষ। এখন অপেক্ষা সেই মহেন্দ্র ক্ষণের। তিনি আশা প্রকাশ করে বলেন,মানববন্ধন কর্মসূচীতে রাজধানীতে বসবাসকারী ছাত্র-শিক্ষক থেকে শুরু করে সকল স্তরের কর্মকর্তা,কর্মচারী,রাজনৈতিক নেতৃবৃন্দ,সামাজিক ব্যক্তিত্ব,সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করবে।

সংগঠনের মূখপাত্র এম এ এস ইমন আহবান জানান, রাজধানীতে বসবাসকারী মেহেরপুর জেলার সকল শ্রেণী পেশার মানুষ মেহেরপুরবাসীর প্রাণের দাবী পূরণে অনুষ্ঠিত মানববন্ধনে পরিবারের সদস্যদের সাথে নিয়ে অংশ নেওয়ার । পাশাপাশি প্রবাসে বসবাসকারী সকল মেহেরপুরের নাগরিককে নিজ নিজ দেশে দেশি ভাইদের সাথে নিয়ে একই সময়ে মানববন্ধন কর্মসূচী পালনের অনুরোধ জানান।

উল্লেখ্য,একই দাবীতে ২৯ মার্চ মেহেরপুরে স্মরণকালের সর্ববৃহৎ মানবন্ধন অনুষ্ঠিত হয়। জেলার কয়েক হাজার মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে কর্মসূচীতে অংশ নেয়।