বর্তমান পরিপ্রেক্ষিত

আজ মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন।।১৫ টি পদের বিপরীতে ২ টি প্যানেলে ২৫ প্রার্থী লড়ছেন

By মেহেরপুর নিউজ

November 25, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ নভেম্বর:

আজ শুক্রবার মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনে মোট ২৫ জন প্রার্থী ভোটযুদ্ধে অবতীর্ন হয়েছেন। ১৫ টি পদের বিপরীতে ২ টি প্যানেলে মোট ২৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিলেও সম্মলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য পদের প্রার্থী অ্যাড. শাহিনুর রহমান শেষ পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত নির্বাচন চলবে। দুপরে নামাজ বিরতী রয়েছে এক ঘন্টা। নির্বাচনে জেলার মোট ৯১ জন ভোটার ভোট যুদ্ধে অংশ গ্রহণকারীদের মধ্যে থেকে তাদের পছন্দের ১৫ জনকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

নির্বাচনে বিজয়ী হতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে পূর্ণপ্যানেল ও সম্মলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে ১০ জন প্রার্থী লড়ছেন। তারা হলেন, সম্মলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে সভাপতি পদে অ্যাড. পল্লব ভট্টাচার্য, সাধারন সম্পাদক পদে অ্যাড. আব্দুল জব্বার, সহ-সভাপতি পদে অ্যাড. শাজাহান আলী ও অ্যাড. মোখলেছুর রহমান, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. আসাদুজ্জামান ও অ্যাড. কাজি শহিদ, গ্রন্থাগার সম্পাদক অ্যাড. রোকেয়া খাতুন,

কোষাধ্যক্ষ পদে অ্যাড. রফিকুজ্জামান বাবু এবং নির্বাহী সদস্য পদে অ্যাড. মোশারফ হোসেন ও অ্যাড. সাইফুল ইসলাম ।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে সভাপতি পদে অ্যাড. রহমতুল্লাহ, সাধারন সম্পাদক পদে অ্যাড. কামরুল হাসান, সহ-সভাপতি পদে অ্যাড. আফরোজা বেগম ফাতেমা ও অ্যাড. আবু বক্কর মিয়া, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. রফিকুল ইসলাম ও অ্যাড. নজরুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাড. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে অ্যাড. রমজান আলী এবং নির্বাহী সদস্য পদে অ্যাড. মেহেরুন নেছা মনি, অ্যাড. হাসান মাহাবুবুর রহমান মুকুল, অ্যাড. সাইদুর রাজ্জাক সাদ্দাম, অ্যাড. আব্দুল আলীম, অ্যাড নজরুল ইসলাম, অ্যাড. হাসানউল্লাহ ও অ্যাড. আরিফুজ্জামান।