বর্তমান পরিপ্রেক্ষিত

আন্তর্জাতিক পরিবেশ দিবস উপলক্ষে মেহেরপুরে সেতুবন্ধনের বৃক্ষ রোপন

By মেহেরপুর নিউজ

June 05, 2017

মেহেরপুর নিউজ, ০৫ জুন: গাছ লাগান পরিবেশ বাঁচান” এই প্রতিপ্যাদে মেহেরপুরে আলোচনা সভা ও বৃক্ষ রোপনের মধ্যে নিয়ে আন্তর্জাতিক পরিবেশ দিবস পালন করা হয়েছে।

সোমবার সকালে মেহেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের আঙ্গিনায় একটি বকুল ফুলের চারা রোপনের মধ্যে দিয়ে এ দিবস পালন করেন জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সদস্যরা।

জেলা প্রশাসক পরিমল সিংহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চারা রোপন করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আনিছুজ্জামান, মানবকন্ঠ’র জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না, মানবকন্ঠ সেতুবন্ধনের প্রধান উপদেষ্টা সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান মিলন, সহ-সভাপতি আব্দুল হামিদ, কেএম খসরু পারভেজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলিমুজ্জামান রিপন, যুগ্ম সম্পাদক মোহাইমিনুর রহমান আবির, সাংগঠানিক সম্পাদক নাদিম হাসান শিউল, অর্থ সম্পাদক আব্দুল মান্নাফ, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান নাহিদ, প্রচার ও গণসংযোগ সম্পাদক জামিউল ইসলাম জীবন, সাহিত্য সম্পাদক সুখী ইসলাম, সদস্য ফারুক হোসেন, নিরব ইসলাম সজিব, মালিহা মেহেজাবিন, মিতু ইসলামসহ সেতুবন্ধনের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

এরআগে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনাতনে প্রদান উপদেষ্টা সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আগামী শুক্রবার ইফতার মাফফিল ও পবিত্র ঈদুল ফিতরে গরিব ও দুস্থ্যদের মাঝে ঈদ পন্য বিতরণের সীধান্ত গ্রহন করা হয়।